বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেশন বা ত্রাণ দেওয়ার জন্য কেউ টাকা চাইলে পুলিশকে জানান, আমি দেখে নেব- মমতা

রেশন বা ত্রাণ দেওয়ার জন্য কেউ টাকা চাইলে পুলিশকে জানান, আমি দেখে নেব- মমতা

গোসাবায় ত্রাণ বিলি

ঘুরিয়ে নিচু তলার কর্মীদের বার্তা দিলেন তৃণমূল নেত্রী। 

কিছুদিন আগেই রাজ্যে তৃণমূল স্তরে কাজে দুর্নীতি নিয়ে সরব হয়েছিলেন মহুয়া মৈত্র। নাম না করলেও তিনি যে কার্যত নিজের দলের নিচু তলার কর্মীদেরই কাঠগড়ায় তুলেছিলেন, সেটা বলাই বাহুল্য। সেই নিয়েই এদিন নিজের মতো করে দলীয় কর্মীদের বার্তা দিলেন মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়। 

আমফানে ত্রাণের টাকা ইতিমধ্যেই ব্যাঙ্কের অ্যাকাউন্টে পৌঁছে গিয়েছে, বলে জানান মুখ্যমন্ত্রী। তিনি বলেন এই জন্য কেউ যদি বলে ফর্মের জন্য টাকা দিতে বা অন্য কিছু, শুনবেন না। পুরোটাই প্রশাসন করে দেবে, এর জন্য টাকা লাগবে না বলে জানান মুখ্যমন্ত্রী। তিনি বলেন যে এই প্রকল্পের সুযোগ পাওয়ার জন্য কেউ যদি কোথাও যোগ দিতে বললে শুনবেন না। 

কোনও অভিযোগ থাকলে সরাসরি পুলিশকে চিঠি লিখতে বলেন মুখ্যমন্ত্রী।পুলিশকেও তিনি নির্দেশ দেন, প্রাথমিক তদন্তে অভিযোগে সারবত্তা থাকলে সেগুলি যেন তাঁর কাছে পাঠিয়ে দেওয়া হয়। একই সঙ্গে মমতা বলেন যে পুলিশ যেন ঠিক করে দেখে, অভিযোগ সত্যি কি না। রাজ্যের মানুষ যাতে প্রাপ্ত টাকা ঠিক করে পায়, সেটা নিশ্চিত করতে বদ্ধপরিকর বলে জানান মুখ্যমন্ত্রী। 

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, এর আগে রেশন বণ্টন নিয়ে অনেক জলঘোলা হয়েছে। আমফান ত্রাণে দুর্নীতি হবে, আগে থেকেই ধুয়ো তুলে রেখেছে বিজেপি। কোনও অভিযোগ থাকলে তাকে যেন জানানো হয়, পুলিশকে সরাসরি নির্দেশ দিয়ে তাদের হাত শক্ত করলেন মুখ্যমন্ত্রী, বলেই মনে করা হচ্ছে। কোনও ভাবেই রং না দেখে পুলিশ এবার ব্যবস্থা নেবে গরমিলের ক্ষেত্রে, এমনটাই আশা করবেন রাজ্যবাসী। 

 

বাংলার মুখ খবর

Latest News

হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? প্রত্যেকে পাবেন ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঢুকবে টাকা, জলপাইগুড়িতে ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা ১০% বা তার বেশি ইনক্রিমেন্ট দিচ্ছে TCS! কারা কারা পাচ্ছেন? তবে কমল কর্মীর সংখ্যা Hyderabad vs Kerala Live Score, Hyderabad 0-0 Kerala ISL 2023

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.