বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পথ দুর্ঘটনায় আহত গুড়াপ থানার ওসির অবস্থা সংকটজনক
দুর্ঘটনার পর দুমড়ে মুচড়ে যাওয়া পুলিশের গাড়ি ও ঘাতক ট্রাক। 
দুর্ঘটনার পর দুমড়ে মুচড়ে যাওয়া পুলিশের গাড়ি ও ঘাতক ট্রাক। 

পথ দুর্ঘটনায় আহত গুড়াপ থানার ওসির অবস্থা সংকটজনক

  • খবর পেয়ে হাসপাতালে যান পূর্ব বর্ধমানের পুলিশ সুপার কামনাশিস সেন। তিনি জানিয়েছেন, ‘আইসিইউতে রয়েছেন পুষ্পেন্দুবাবু। তাঁর আঘাত গুরুতর। চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা সংকটজনক।

পথ দুর্ঘটনায় আহত হুগলির গুড়াপ থানার ওসি পুষ্পেন্দু সান্যালের অবস্থা আশঙ্কাজনক। শনিবার রাতে তাঁকে হাওড়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়। পুষ্পেন্দুবাবুর একাধিক হাড় ভেঙেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। প্রয়োজনে অস্ত্রোপচারারের ভাবনাও রয়েছে তাঁদের।

শুক্রবার রাতে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে যান নিয়ন্ত্রণ করছিলেন পুষ্পেন্দুবাবু। বিশ্রাম নিতে কিছুক্ষণের জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পুলিশের গাড়িতে ওঠেন তিনি। সঙ্গে ছিলেন এসআই সমীর মুখোপাধ্যায়। তখনই একটি ট্রাক বেলাগাম গতিতে গাড়িটিতে ধাক্কা মারে। এর পর পুলিশের গাড়ি-সহ ট্রাকটি পাশের নয়ানজুলিতে নেমে যায়। দুর্ঘটনায় প্রাণে বাঁচলেও গুরুতর চোট পান পুষ্পেন্দুবাবু। তাঁকে সঙ্গে সঙ্গে বর্ধমানের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু আঘাত গুরুতর হওয়ায় তাঁকে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা। রাতেই তাঁকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে হাসপাতালে যান পূর্ব বর্ধমানের পুলিশ সুপার কামনাশিস সেন। তিনি জানিয়েছেন, ‘আইসিইউতে রয়েছেন পুষ্পেন্দুবাবু। তাঁর আঘাত গুরুতর। চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা সংকটজনক। শরীরের একাধিক হাড় ভেঙেছে পুষ্পেন্দুবাবুর। সেগুলি জোড়া লাগাতে অস্ত্রোপচারের পরিকল্পনা করছেন তাঁরা।’

দুর্ঘটনার পরই ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ। কী কারণে ট্রাকটি দ্রুতগতিতে চলছিল তা তদন্ত করে দেখছেন পুলিশ আধিকারিকরা।

 

বন্ধ করুন