বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মন্ত্রিত্ব যেতেই জেলার রাজনীতিতে কোণঠাসা পরেশ অধিকারী, পাশে নেই অনুগামীরাও?

মন্ত্রিত্ব যেতেই জেলার রাজনীতিতে কোণঠাসা পরেশ অধিকারী, পাশে নেই অনুগামীরাও?

পরেশ অধিকারী। (ফাইল ছবি, সৌজন্যে ফেসবুক)

পরিস্থিতি এমন জায়গায় গিয়েছে যে জেলা নেতৃত্বও তাঁর সঙ্গে যোগাযোগ রাখতে চাইছেন না। সরাসরি জানিয়ে দিচ্ছেন, পরেশ অধিকারীর অপকর্মের দায় আমরা নেব না। 

বাম জমানায় ছিলেন খাদ্যমন্ত্রী। তখন ছিলেন কোচবিহারের মেখলিগঞ্জের দাপুটে ফরওয়ার্ড ব্লক নেতা। তৃণমূল জমানাতে ভিড়ে গিয়েছেন ঘাসফুল শিবিরে। মন্ত্রীত্বের চেয়ারও পেয়েছিলেন। কিন্তু সম্প্রতি আদালতের নির্দেশে মেয়ের চাকরিও গিয়েছে। তিনি নিজেও খুইয়েছেন মন্ত্রিত্ব। আর মন্ত্রিত্ব চলে যাওয়ার পরেই জেলার রাজনীতিতে ক্রমেই ব্রাত্য হয়ে যাচ্ছেন পরেশ অধিকারী। সূত্রের খবর জেলার একাধিক রাজনৈতিক কর্মসূচিতে ডাক পাচ্ছেন না তিনি। মেখলিগঞ্জে তৃণমূলের রাজনীতিতে ক্রমশ কোণঠাসা হয়ে পড়ছেন প্রাক্তন মন্ত্রী পরেশ অধিকারী।

পরেশ অধিকারীর মেয়ে অঙ্কিতা অধিকারীর চাকরি নিয়ে বড় অনিয়মের অভিযোগ উঠেছিল। এনিয়ে দলের অন্দরেও ব্যাপক অসন্তোষ দানা বাঁধে। এমনকী মেখলিগঞ্জে তৃণমূলের একাধিক নেতা সরাসরি সরব হয়েছিলেন পরেশের বিরুদ্ধে। আর এখন সেই পরেশের মন্ত্রিত্ব যেতেই তাঁরা আর কোনওভাবেই পরেশের সঙ্গে দল করতে চান না। আগে তাঁকে ঘিরে অনুগামীদের যে বৃত্তটা সর্বক্ষণ থাকত তাঁদের অনেকেই আর পরেশ অধিকারীর সঙ্গে যোগাযোগ রাখতে চান না।

এমনকী পরিস্থিতি এমন জায়গায় গিয়েছে যে জেলা নেতৃত্বও তাঁর সঙ্গে যোগাযোগ রাখতে চাইছেন না। সরাসরি জানিয়ে দিচ্ছেন, পরেশ অধিকারীর অপকর্মের দায় আমরা নেব না। সূত্রের খবর , তৃণমূলে আসার পরে দলের তৎকালীন জেলা শীর্ষনেতা রবীন্দ্রনাথ ঘোষের সঙ্গে বিশেষ সখ্য়তা ছিল পরেশের। পরে পরেশ অধিকারী পার্থপ্রতীম রায়ের ঘনিষ্ঠ হয়ে ওঠেন। কিন্তু বর্তমানে জেলা সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে পার্থপ্রতীমকে। তবে কি এর জেরে আরও বেকায়দায় প্রাক্তন বাম নেতা? লাল বাতি ছেড়ে তিনি এখন সাধারণ গাড়িতে এমনকী স্কুটিতেও যাতায়াত করছেন।

তবে সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন,দলের একটি সুবিধাবাদী অংশ আমার বিরুদ্ধে কুৎসা করছে। দলীয় কর্মীরা আমার সঙ্গেই আছেন।

বাংলার মুখ খবর

Latest News

১টি চার ও ৫টি ছয়ে ১ ওভারে ৩৪ রান ওয়েটের, একটুর জন্য হাতছাড়া ৬ বলে ৬ ছক্কার নজির কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.