বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Uttar Dinajpur: ফ্যানের হাওয়া খেতে না দেওয়ায় ঝামেলা, চলল গুলি

Uttar Dinajpur: ফ্যানের হাওয়া খেতে না দেওয়ায় ঝামেলা, চলল গুলি

ঝামেলায় জড়িয়ে পড়া এক পক্ষের যুবকরা

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় রামগঞ্জ ফাঁড়ির পুলিশ। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, অভিযুক্ত কওসরকে গ্রেফতার করা হয়েছে।

‌চায়ের দোকানে ফ্যানের হাওয়া কে খাবে, তাই নিয়ে বচসা। শুধু দুই পক্ষের মধ্যে বাক্য বিনিময়েই বিষয়টি থেমে থাকেনি। মারাত্মক আকার নেয়। এক পক্ষ অন্য পক্ষের ওপর গুলি চালায় বলেও অভিযোগ। গুলি চালানোর ঘটনায় জখম হয়েছে দুজন। দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মারাত্মক এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রামগঞ্জের কালুগছ গ্রামে। বৃহস্পতিবার কালুগছ এলাকার একটি চায়ের দোকানে বসেছিলেন কয়েকজন যুবক। দোকানে একটি টেবিল ফ্যান ছিল। তাদের দিক করেই চলছিল ফ্যানটি। কিছুক্ষণ পর কওসর নামে একটি যুবক দোকানে উপস্থিত হয়। এসেই ফ্যানটি নিজের দিকে ঘুরিয়ে দেয়। প্রতিবাদ করে ওঠেন দোকানে বসে থাকা ওই যুবকরা। বিষয়টি তখনকার মতো মিটে যায়। কওসর দোকান থেকে চলে যায়। কিছুক্ষণ পর আর পাঁচ জনকে নিয়ে ফের ফিরে আসে কওসর। এরপর দোকানে বসে থাকা যুবকদের মারধর শুরু হয়। সেইসময় কওসর ও তার সঙ্গে থাকা লোকেরা গুলি চালায় বলেও অভিযোগ। এই ঘটনায় দুজন জখম হয়েছেন। তাঁদের ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় রামগঞ্জ ফাঁড়ির পুলিশ। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার সচিন মক্কার জানিয়েছেন, অভিযুক্ত কওসরকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। গুলি চালানোর পিছনে অন্য কোনও কারণ জড়িত রয়েছে কিনা, পুলিশ তা খতিয়ে দেখছে।

বন্ধ করুন