বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mamata at Shantipur: বিজেপির সুবিধা করে দিতে জোট করেছে কংগ্রেস - সিপিএম: মমতা

Mamata at Shantipur: বিজেপির সুবিধা করে দিতে জোট করেছে কংগ্রেস - সিপিএম: মমতা

মমতা, সেলিম ও অধীর। 

এদিন মহুয়ার পাশে দাঁড়িয়ে মমতা বলেন, ‘মহুয়া মানুষের কথা বলত, তাই ওকে লোকসভা থেকে বার করে দিয়েছে। মহুয়া আবার জিতে লোকসভায় যাবে।’

লোকসভা ভোটে ফের একবার রাজ্যে একা লড়াই করার কথা ঘোষণা করলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার শান্তিপুরে প্রশাসনিক সভা থেকে তিনি দাবি করেন, বিজেপিকে সুবিধা করে দিতে জোট করেছে সিপিএম ও কংগ্রেস। এদিনও ফের বসন্তের কোকিল প্রসঙ্গ তোলেন তিনি। বলেন, যারা ৩৬৫ দিন আপনার সঙ্গে থাকেন তাদের সঙ্গে থাকুন।

এদিন কংগ্রেস – সিপিএমকে একযোগে আক্রমণ করে মমতা বলেন, ‘দিল্লি জয় আমরাই করব। বাংলা পথ দেখাবে। বাংলায় আমরা একা লড়ব। কারণ, আমরা জোট চেয়েছিলাম। কংগ্রেস করেনি। সিপিএম কংগ্রেসের জোট হয়েছে। বিজেপিকে সাহায্য করার জন্য। আমি সিপিএম করি না, আমি বিজেপি করি না। আমি মা মাটি মানুষ করি’।

গত লোকসভা নির্বাচনে নদিয়া জেলায় মন মতো ফল হয়নি তৃণমূলের। জেলার ২টি আসনের ১টিতে জয় পেলেও অন্যটি গিয়েছে বিজেপির দখলে। এছাড়া বনগাঁ লোকসভা কেন্দ্রে নদিয়া জেলার বেশ কয়েকটি বিধানসভা কেন্দ্র রয়েছে। সেই বনগাঁতেও জিতেছে বিজেপি। বিধানসভা নির্বাচনে সেখানে দলের স্বাস্থ্যোদ্ধার হলেও ঘুরে লোকসভা নির্বাচন আসতেই মমতা নদিয়া নিয়ে যে চিন্তিত তা ফের ফুটে উঠেছে তার কণ্ঠে। গোদের ওপর বিষ ফোঁড়া হয়ে উঠেছে টাকার বিনিময়ে প্রশ্ন কাণ্ডে কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রের লোকসভা থেকে বহিষ্কারের ঘটনা।

এদিন সেই মহুয়ার পাশে দাঁড়িয়ে মমতা বলেন, ‘মহুয়া মানুষের কথা বলত, তাই ওকে লোকসভা থেকে বার করে দিয়েছে। মহুয়া আবার জিতে লোকসভায় যাবে।’

এদিনের সভায় নাম না করে ফের বিজেপিকে বসন্তের কোকিল বলে কটাক্ষ করেন মমতা। বলেন, ভোট ফুরালে ওরা চলে যাবে। কিন্তু আমরা ৩৬৫ দিন থাকব।

 

বাংলার মুখ খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.