বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident in Paschim Medinipur: লরির পিছনে ধাক্কা মারতেই আগুন লেগে গেল কনটেইনারে! আহত চালক

Accident in Paschim Medinipur: লরির পিছনে ধাক্কা মারতেই আগুন লেগে গেল কনটেইনারে! আহত চালক

আগুন নেভচ্ছে দমকল। নিজস্ব ছবি।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়গপুর থেকে দমকলের একটি ইঞ্জিন। ঘটনাস্থলে হাজির হয় বেলদা থানার পুলিশ ও জাতীয় সড়ক কর্তৃপক্ষ। স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় আহত অবস্থায় উদ্ধার করা হয় কনটেইনারের চালককে। তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে বেলদা গ্রামীণ হাসপাতালে। 

ভয়ঙ্কর পথ দুর্ঘটনা ঘটল পশ্চিম মেদিনীপুরের বেলদা বাইপাসে। নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরির পিছনে ধাক্কা মারল বৈদ্যুতিন সামগ্রী ভর্তি একটি কনটেইনার। আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেল কনটেইনারটি। ঘটনায় আহত হয়েছেন কনটেইনার চালক। তাঁকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে হাসপাতালে। সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে বেলদা বাইপাসের ৬০ নম্বর জাতীয় সড়কে।

এদিন দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়গপুর থেকে দমকলের একটি ইঞ্জিন। ঘটনাস্থলে হাজির হয় বেলদা থানার পুলিশ ও জাতীয় সড়ক কর্তৃপক্ষ। স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় আহত অবস্থায় উদ্ধার করা হয় কনটেইনারের চালককে। তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে বেলদা গ্রামীণ হাসপাতালে। চালকের নাম পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে বেলদা থানার পুলিশ। জানা গিয়েছে, খড়গপুরের দিক থেকে ওড়িশার দিকে যাওয়ার সময় বেলদা বাইপাসে নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরির পিছনে ধাক্কা মারে বৈদ্যুতিন সামগ্রী বোঝাই কনটেইনারটি। আর তারপরেই আগুন লেগে যায় কনটেইনারটিতে। ইলেকট্রিকের সামগ্রী থাকায় দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে। কন্টেইনারটি আগুনে ভস্মীভূত হয়ে যায়।

জাতীয় সড়ক কর্তৃপক্ষ ও বেলদা থানার পুলিশ ঘটনাস্থলে আসে। খবর দেওয়া হয় খড়গপুর দমকলকে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে প্রায় চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাকে ঘিরে দীর্ঘক্ষণ যানজট দেখা দেয় বেলদা বাইপাসে। পরে দুর্ঘটনাগ্রস্ত কনটেইনারটিকে সরিয়ে নেওয়া হলে যান চলাচল স্বাভাবিক হয়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন