বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'অতীত ভুললে পতন নিশ্চিত,' হাওড়া বিজেপিতে বিদ্রোহের সুর, ফেসবুকে ঝড় তুললেন নেতা
হাওড়া বিজেপির কমিটিকে ঘিরে অসন্তোষ চরমে (HT_PRINT)
হাওড়া বিজেপির কমিটিকে ঘিরে অসন্তোষ চরমে (HT_PRINT)

'অতীত ভুললে পতন নিশ্চিত,' হাওড়া বিজেপিতে বিদ্রোহের সুর, ফেসবুকে ঝড় তুললেন নেতা

  • কাজের নয়, কাছের লোকেদের দিয়ে জেলায় জেলায় কমিটি তৈরি হয়েছে বলেও রাজ্য সভাপতিকে কটাক্ষ করেছিলেন তিনি।

বিজেপির অন্দরে দ্বন্দ্ব কমার কোনও লক্ষণ নেই কিছুতেই। উলটে যেন নতুন  করে সমস্যা তৈরি হচ্ছে রোজ। মঙ্গলবারই রাজ্য় জুড়ে দলের জেলা কমিটিগুলি নিয়ে প্রশ্ন তুলেছিলেন সাময়িক বরখাস্ত হওয়া নেতা জয়প্রকাশ মজুমদার। কাজের নয়, কাছের লোকেদের দিয়ে জেলায় জেলায় কমিটি তৈরি হয়েছে বলেও রাজ্য সভাপতিকে কটাক্ষ করেছিলেন তিনি। 

 

এবার হাওড়া জেলা বিজেপির গ্রামীণ কমিটির মধ্যেই উঠল বিদ্রোহের সুর। প্রাক্তন সহ সভাপতি রমেশ সাধুখাঁর ফেসবুক পোস্ট বিতর্ককে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়ে দিয়েছেন, অতীত ভুলে গেলে পতন নিশ্চিত, শুধু সময়ের অপেক্ষা। আর তাঁর এই ফেসবুক পোস্টকে ঘিরে অন্যরকম গন্ধ পাচ্ছেন অনেকেই। তবে কী দলের অন্দরে গুরুত্ব না পেয়েই তাঁর এই ধরণের বিস্ফোরক পোস্ট?

দলের একাংশের মতে, নতুন করে কমিটি তৈরি হয়েছে সম্প্রতি। আর সেই কমিটিতে ঠাঁই মেলেনি রমেশ সাধুখাঁর। এরপরই অসন্তোষ দানা বাঁধে। আর ফেসবুক পোস্ট সেই অসন্তোষের প্রতিফলন বলে মনে করছেন অনেকে। তবে এনিয়ে প্রশ্ন উঠতেই রমেশ সাধুখাঁর দাবি, দলের নির্দেশে কাজ করব। অন্য মনোভাব নিয়ে পোস্ট করেছিলাম। তবে নব নির্বাচিত জেলা সভাপতির অরুণোদয় পালচৌধুরীর দাবি, নতুন পুরানোদের সমণ্বয়েই কমিটি তৈরি হয়েছে। তবে গোটা ঘটনা নিয়ে তীব্র কটাক্ষ করছে তৃণমূল। 

বন্ধ করুন