বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Baguiati murder case: বাগুইআটির কিশোর খুনের ঘটনার মাঝেই নিজের জন্মদিন পালন করে বিতর্কে কাউন্সিলর
জন্মদিন পালনে ব্যস্ত কাউন্সিলর। ছবি সৌজন্যে ফেসবুক।

Baguiati murder case: বাগুইআটির কিশোর খুনের ঘটনার মাঝেই নিজের জন্মদিন পালন করে বিতর্কে কাউন্সিলর

  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিধাননগর পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুপর্ণা ঘোষ পাল নিজের জন্মদিন পালন করেছেন। নিহত দুই কিশোরের মধ্যে অভিষেক নস্কর ওই ওয়ার্ডেরই বাসিন্দা। তৃণমূল কাউন্সিলরের জন্মদিন পালনের ছবি প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

বাগুইআটির দুই স্কুল পড়ুয়ার মৃত্যুর ঘটনায় তোলপাড় গোটা রাজ্য। এখনও শোকে মূহ্যমান রয়েছেন তার পরিবারের সদস্য থেকে শুরু করে স্থানীয়রা। আর সেই রেশ করতে না কাটতেই সাড়ম্বরে জন্মদিন পালন করে বিতর্কে জড়ালেন স্থানীয় কাউন্সিলর। কাউন্সিলরের জন্মদিন পালনের সেই ছবি প্রকাশ্যে আসতেই বিতর্ক শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিধাননগর পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুপর্ণা ঘোষ পাল নিজের জন্মদিন পালন করেছেন। নিহত দুই কিশোরের মধ্যে অভিষেক নস্কর ওই ওয়ার্ডেরই বাসিন্দা। তৃণমূল কাউন্সিলরের জন্মদিন পালনের ছবি প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তীব্র নিন্দা করেছেন স্থানীয় থেকে শুরু করে নিহত কিশোরের পাড়া প্রতিবেশীরা। তাদের বক্তব্য, এলাকার এক কিশোর খুন হয়েছে অথচ জনপ্রতিনিধি হয়েও কাউন্সিলর জন্মদিন পালনে ব্যস্ত। একজন জনপ্রতিনিধির এরকম আচরণ গ্রহণযোগ্য নয় বলে তারা জানিয়েছেন।

ছবিতে দেখা গিয়েছে, কাউন্সিলর বেনারসি পরে অন্যান্য কাউন্সিলর এবং তৃণমূল নেতা কর্মীদের সঙ্গে নিজের জন্মদিন অনুষ্ঠান পালন করছেন। যদিও এ প্রসঙ্গে কিছু বলতে চাননি কাউন্সিলর। তার সঙ্গে যোগাযোগ করা হলেই তিনি বলেন, ‘নো কমেন্টস।’ প্রসঙ্গত, গতকাল জন্মদিন ছিল অভিষেকের। কিন্তু, তার জন্মদিন পালন করা হল না। অভাবের সংসারে করে ছেলের জন্মদিন পালন করা সম্ভব হয়নি অভিষেকের অভিভাবকদের। তাই এবার তারা ভেবেছিলেন অভিষেকের বন্ধুদের ডেকে মাংস ভাত খাওয়াবেন কিন্তু তাদের সেই ইচ্ছা অপূর্ণই থেকে গেল।

বন্ধ করুন