বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফাটল গাড়ির চাকা, দুর্ঘটনাগ্রস্ত অর্জুন সিংয়ের কনভয়
অর্জুন সিং। ফাইল ছবি
অর্জুন সিং। ফাইল ছবি

ফাটল গাড়ির চাকা, দুর্ঘটনাগ্রস্ত অর্জুন সিংয়ের কনভয়

  • দুর্ঘটনার আওয়াজ পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। কনভয়ে থাকা অন্য নিরাপত্তারক্ষীরাও উদ্ধারকাজে হাত লাগান। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে উদ্ধার হয় ৩ নিরাপত্তাকর্মীকে।

পুলিশ হেফাজতে মৃত দলীয় কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে হিঙলগঞ্জ যাওয়ার পথে দুর্ঘটনাগ্রস্ত হল বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের কনভয়। বুধবার দুপুরে বাসন্তী হাইওয়েতে অর্জুন সিংয়ের কনভয়ের একটি গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়। সেই গাড়িটিতে অবশ্য অর্জুন ছিলেন না। আহত হয়েছেন তাঁর ৩ নিরাপত্তারক্ষী। 

জানা গিয়েছে, মৃত বিজেপি কর্মী মদন ঘড়ুইয়ের পরিবারের সঙ্গে দেখা করতে বুধবার হিঙলগঞ্জ যাচ্ছিলেন অর্জুন সিং। সঙ্গে অন্যান্য গাড়িতে ছিলেন তাঁর নিরাপত্তারক্ষীরা। পথে মিনাখাঁ থানা এলাকার এলাকার বালিরহাটে তাঁর কনভয়ের একটি গাড়ির পিছনের চাকা ফেটে যায়। রাস্তা থেকে ছিটকে পাশের নয়ানজুলিতে পড়ে গাড়িটি। 

দুর্ঘটনার আওয়াজ পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। কনভয়ে থাকা অন্য নিরাপত্তারক্ষীরাও উদ্ধারকাজে হাত লাগান। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে উদ্ধার হয় ৩ নিরাপত্তাকর্মীকে। আহতদের নিয়ে যাওয়া হয় ভোজেরহাট প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান স্থানীয়রা। জানা গিয়েছে, ১ নিরাপত্তা রক্ষীর অবস্থা গুরুতর। তাঁর মাথায় গুরুতর চোট লেগেছে। তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হচ্ছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও সুভাষ সরকার। আহতদের চিকিৎসার ব্যবস্থা করেন তাঁরা। পৌছয় মিনাখাঁ থানার পুলিশও। 

 

বন্ধ করুন