বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Coochbehar: বৌমাকে ধর্ষণ করেছি! কবুল শ্বশুরের, কেন সায় দিতেন? বিস্ফোরক শাশুড়ি
বৌমাকে ধর্ষণের অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে। প্রতীকী ছবি সৌজন্যে গেটি ইমেজ। (HT_PRINT)

Coochbehar: বৌমাকে ধর্ষণ করেছি! কবুল শ্বশুরের, কেন সায় দিতেন? বিস্ফোরক শাশুড়ি

  • শ্বশুর ক্যামেরার সামনে জানিয়ে দেন, বৌমাকে ধর্ষণ করেছি। কিন্তু কারণটা বলতে পারব না। এদিকে বৌমার দাবি, জোর করে কুকর্ম করেছে শ্বশুর।

বৌমাকে দীর্ঘদিন ধরেই কুপ্রস্তাব দিতেন শ্বশুর।আর তাতে সায় ছিল শাশুড়িরও। এমনকী গত সোমবার শ্বশুড়ের সঙ্গে সহবাস করার জন্য বৌমাকে চাপ দেন শাশুড়ি। কিন্তু সেই প্রস্তাবে একেবারেই রাজি হননি বৌমা। আর তারই পরিণতিতে বৌমাকে ঘরে ঢুকে শ্বশুর ধর্ষণ করে বলে অভিযোগ। মঙ্গলবার এনিয়ে বাবার বাড়ির লোকজনকে বিষয়টি জানান ওই বধূ। এরপরই তুলকালাম কাণ্ড। কোচবিহারের শীতলকুচির ঘটনা।

স্থানীয় বাসিন্দারাই ওই শ্বশুরকে ধরে ফেলে। তাকে বাঁশের সঙ্গে বেঁধেও রাখা হয়। পরে দোষ কবুল করে নেয় অভিযুক্ত শ্বশুর। পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করে। গোটা ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে।

কিন্তু প্রশ্ন উঠছে কেন শাশুড়ি এই ঘটনায় সায় দিতেন? কেন তিনি বৌমাকে এভাবে প্রস্তাব দিতেন? সেই প্রশ্নের উত্তরে চাঞ্চল্যকর দাবি করেছেন শাশুড়ি। তাঁর দাবি স্বামী বার বার আত্মহত্যা করার হুমকি দিতেন। সেই ভয়েই বৌমার কাছে পাঠাতে চাইতাম। সেকারনেই বৌমাকে এই ধরনের প্রস্তাব দিয়েছি।

শ্বশুর ক্যামেরার সামনে জানিয়ে দেন, বৌমাকে ধর্ষণ করেছি। কিন্তু কারণটা বলতে পারব না। এদিকে বৌমার দাবি, জোর করে কুকর্ম করেছে শ্বশুর। স্বামীকে বললেও পাত্তা দিত না। শাশুড়িই আমাকে প্রস্তাব দিতেন। শাশুড়ি বলেন, মরার ভয় দেখাত স্বামী। সেকারণে বৌমাকে বলতে বাধ্য হয়েছি।

বন্ধ করুন