বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সেলিমের সভার প্রচারের সময় কোচবিহারে সিপিএম কর্মীদের ওপর হামলায় অভিযুক্ত তৃণমূল

সেলিমের সভার প্রচারের সময় কোচবিহারে সিপিএম কর্মীদের ওপর হামলায় অভিযুক্ত তৃণমূল

প্রতিকি ছবি।

এই ঘটনায় তৃণমূলকে কাঠগড়ায় তুলেছে জেলা সিপিএম। তাদের দাবি, সিপিএমের প্রচারে ভয় পেয়ে হামলা চালিয়েছে তৃণমূলি দুষ্কৃতীরা। রাজ্যজুড়ে তৃণমূলের দুর্নীতি ও অত্যাচারের বিরুদ্ধে একজোট হচ্ছে মানুষ।

কোচবিহারে সিপিআইএম রাজ্য সম্পাদক সেলিমের সভার আগে দলের কর্মীদের ওপর আক্রমণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বুধবার সভার সমর্থনে গাড়ি করে প্রচারের সময় শীতলকুচির শালবাড়িতে তৃণমূল আক্রমণ করে বলে অভিযোগ। ঘটনার কথা স্বীকার করে তৃণমূলের দাবি, প্রচারগাড়ি থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছিল।

বৃহস্পতিবার কোচবিহারে সভা ছিল সেলিমের। তার সমর্থনে বুধবার বিকেলে গাড়ি করে প্রচার চালাচ্ছিলেন সিপিএম কর্মীরা। শালবাড়ির পঞ্চারহাট এলাকায় সেই গাড়ি পৌঁছতেই বাধা দেয় তৃণমূল আশ্রিত কয়েকটা দুষ্কৃতী। লাঠি - বল্লম নিতে গাড়ির ওপর হামলা চালায় তারা। ভাঙচুর করা হয় লাউড স্পিকার। সিপিএম কর্মীদের ধারালো অস্ত্র দেখিয়ে ভয় দেখানো হয় বলে অভিযোগ। মারধর করা হয় গাড়ি চালককে।

এই ঘটনায় তৃণমূলকে কাঠগড়ায় তুলেছে জেলা সিপিএম। তাদের দাবি, সিপিএমের প্রচারে ভয় পেয়ে হামলা চালিয়েছে তৃণমূলি দুষ্কৃতীরা। রাজ্যজুড়ে তৃণমূলের দুর্নীতি ও অত্যাচারের বিরুদ্ধে একজোট হচ্ছে মানুষ। দিন ফুরিয়ে এসেছে বুঝে একজোট হয়েছে দুষ্কৃতীরা।

পালটা তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, গাড়িতে প্রচারের নামে মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছিল। তার প্রতিক্রিয়া হয়েছে। সাধারণ মানুষই ক্ষিপ্ত হয়ে মারধর করেছে।

 

বন্ধ করুন