বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উদয়ন গুহর হুমকির পরই দিনহাটায় নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলার অভিযোগ

উদয়ন গুহর হুমকির পরই দিনহাটায় নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলার অভিযোগ

নিশীথ প্রামাণিক। (ছবি সৌজন্য ফেসবুক)

ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে কথা বলতে এদিন সিতাইয়ের নতুনহাটে যাচ্ছিলেন নিশীথবাবু। পথে সিঙ্গিমারিতে তাঁর কনভয় লক্ষ্য করে তৃণমূল সমর্থকরা ইট ছোড়ে বলে অভিযোগ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গোঁফ – দাড়ি ছিঁড়ে নেওয়ার নিদান দিয়েছিলেন রাজ্যের মন্ত্রী তথা দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। তার পর সপ্তাহ ঘুরতে না ঘুরতে দিনহাটায় আক্রান্ত হল নিশীথবাবুর কনভয়। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনাকে কেন্দ্র করে সিতাইয়ের সিঙ্গিমারি এলাকায় তৃণমূল – বিজেপি সংঘর্ষ বেঁধে যায়। কোনওক্রমে ২ পক্ষকে আলাদা করে পুলিশ। তবে কেন্দ্রীয় মন্ত্রীর পূর্ব নির্ধারিত কর্মসূচিতে তৃণমূলের এই হামলায় পুলিশি মদত রয়েছে বলে অভিযোগ উঠছে।

ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে কথা বলতে এদিন সিতাইয়ের নতুনহাটে যাচ্ছিলেন নিশীথবাবু। পথে সিঙ্গিমারিতে তাঁর কনভয় লক্ষ্য করে তৃণমূল সমর্থকরা ইট ছোড়ে বলে অভিযোগ। পালটা প্রতিরোধ গড়ে তোলেন বিজেপি সমর্থকরা। তারাও ইট ছুড়তে শুরু করেন। কিছুক্ষণের মধ্যে রণক্ষেত্রে পরিণত হয় গোটা এলাকা।

পরিস্থিতি বেগতিক দেখে ময়দানে নামে পুলিশ। দুপক্ষকে দূরে সরিয়ে দেয় তারা। এর পর ফের যাত্রা শুরু করে নিশীথবাবুর কনভয়। কী করে কেন্দ্রীয় মন্ত্রীর পূর্ব নির্ধারিত যাত্রাপথে হামলা হল তা নিয়ে প্রশ্ন উঠছে। প্রশ্ন উঠছে, হামলা হতে পারে জেনেও কি ঘটনাস্থল থেকে তৃণমূলকর্মীদের সরায়নি পুলিশ?

বলে রাখি, গত ২৬ অক্টোবর এক দলীয় সভায় উদয়ন গুহ বলেন, ‘লোকসভা নির্বাচনে নিশীথ প্রামাণিক জয়ী হয়ে আর এলাকার সাধারণ মানুষদের খোঁজ রাখেননি। তাই এবার পঞ্চায়েত নির্বাচন থেকে তৈরি থাকতে হবে। পঞ্চায়েত নির্বাচনকে ভর করে আগামী ২০২৪ সালের লোকসভা নির্বাচনে নিশীথ প্রামাণিকের দাড়ি-গোফ উপড়ে ফেলতে হবে’। তার পর নিশীথের কনভয়ে এই হামলার জল অনেকদূর গড়াবে বলে মনে করা হচ্ছে।

 

বাংলার মুখ খবর

Latest News

হতে পারে স্বপ্নপূরণ, আসতে পারে চাকরির সুযোগ! শ্রাবণে শিবকৃপায় লাকি বহু রাশি ‘সন্ত্রাসবাদীদের মতো ডেথ সেলে রাখা হচ্ছে’ মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ ইমরানের বিয়েতে 'জামাইবাবু' রণবীরের জুতো চুরি, লক্ষাধিক টাকা আদায় করেছিল আলিয়ার বোনেরা! কলকাতায় থেকেও ভাসুরের ২য় বিয়েতে গেলেন না ডোনা, কেন শুভ অনুষ্ঠান এড়ালেন মহারাজ? রোহিত বা কোহলি নয়, বাবরের পছন্দের ব্যাটার অন্য কেউ! নাম শুনে খুশি এবি যাত্রীদের চাদর, কম্বলের পরিচ্ছন্নতা নিশ্চিত করবে AI, বিরাট পদক্ষেপ রেলওয়ের 'সিভিল সার্ভিসে প্রতিবন্ধী সংরক্ষণ কেন!' বিস্ফোরক মন্তব্য আইএএস স্মিতার ফের বিপত্তি পাহাড়ে, যান চলাচল স্বাভাবিক হতে না হতেই ১০ নং জাতীয় সড়কে জোড়া ধস ৬০ ছুঁইছুঁই শ্রীরাধার ফিটনেসে মুগ্ধ শান্তনু! সারেগামাপায় ফাঁস ডায়েট চার্ট উত্তাল সমুদ্রে উলটে মাছ ধরার নৌকা, জলে ভেসে গেল ৫০ কুইন্টাল ইলিশ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.