বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Coochbihar: শীতলখুচিতে চোরাচালানকারী আজিজুলকে ধরতে গিয়ে গুলিবৃষ্টির মুখে পুলিশ

Coochbihar: শীতলখুচিতে চোরাচালানকারী আজিজুলকে ধরতে গিয়ে গুলিবৃষ্টির মুখে পুলিশ

ঘটনাস্থলে গুলির খোল খুঁজছে পুলিশ। 

পুলিশ এসেছে বুঝে বাড়ির পিছন দিক থেকে পালানোর চেষ্টা করে আজিজুল। পুলিশকর্মীরা তাঁর ধাওয়া করলে তাঁদের লক্ষ্য করে তিনি চার রাউন্ড গুলি চালান বলে অভিযোগ। আত্মরক্ষায় পুলিশ ৬ রাউন্ড গুলি চালায়। কিন্তু আজিজুলকে রুখতে পারেনি।

পুরোনো একটি মামলার অভিযুক্তকে গ্রেফতার করতে গিয়ে দুষ্কৃতীদের গুলির মুখে পুলিশ। পাল্টা অভিযুক্ত কে লক্ষ্য করে গুলি করে পুলিশ বলে জানা গেছে। ঘটনাটি কোচবিহারের শীতলখুচি ব্লকের ছোট শালবাড়ি গ্রাম পঞ্চায়েতের নগরনেপরা এলাকায়।

গত ৩রা ফেব্রুয়ারি নগরনেপরা এলাকায় দুই দল চোরাচালানকারীর মধ্যে সংঘর্ষ হয়। সেখানে গোলা-গুলি চলে। এই ঘটনায় এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়। সেই ঘটনায় চোরাচালানকরী আজিজুল মিয়ার নামে অস্ত্র আইনে মামলা হয়। পুলিশ বিভিন্ন সময় আজিজুল মিয়াকে গ্রেফতার করার চেষ্টা করলেও তিনি পালাতক ছিলেন। মঙ্গলবার রাতে শীতলকুচি থানার পুলিশ গোপন সূত্রে খবর পায় অভিযুক্ত আজিজুল মিয়া তার বাড়িতে ফিরেছে। তাঁকে গ্রেফতার করতে অভিযান চালান পুলিশকর্মীরা।


পুলিশ এসেছে বুঝে বাড়ির পিছন দিক থেকে পালানোর চেষ্টা করে আজিজুল। পুলিশকর্মীরা তাঁর ধাওয়া করলে তাঁদের লক্ষ্য করে তিনি চার রাউন্ড গুলি চালান বলে অভিযোগ। আত্মরক্ষায় পুলিশ ৬ রাউন্ড গুলি চালায়। কিন্তু আজিজুলকে রুখতে পারেনি। এর পর পুলিশকর্মীরা আজিজুলের বাড়িতে হানা দিলে অভিযুক্ত স্ত্রী এবং মেয়ে পুলিশের উপর আক্রমণ করেন বলে অভিযোগ। তাদের হামলায় একজন পুলিশ কর্মী আহত হয়েছে। পুলিশ অভিযুক্তের স্ত্রী এবং মেয়েকে আটক করেছে।

বৃহস্পতিবার ঘটনাস্থলে আসেন অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মাসহ পুলিশ আধিকারিকরা। ঘটনাস্থল থেকে একটি গুলির খোল উদ্ধার করেছে পুলিশ।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

উদ্বোধনে আগেই ফের বিতর্ক, কল্যাণী এইমস-এর পরিবেশের ছাড়পত্র নেই, বলছে পর্ষদ সলমনের অন্ধভক্ত, সুপারস্টারের বউ, সদ্য ফের মা হয়েছেন! চিনতে পারছেন এই সুন্দরীকে? সমকামী সম্পর্কে টানাপোড়েন, রায়গঞ্জে ছুরিকাহত তরুণী পাঁচতলা সাঁতরাগাছি স্টেশন, শালিমার হবে ঝকঝকে, বিরাট পরিকল্পনা! কবে শেষ হবে কাজ? ‘নিয়ম মেনেই এনেছি’, সৃজিত তাঁর ‘ছোট্ট মেয়ে’ উলুপিকে ঘরের কোথায় রেখেছেন USর রাস্তায় পুলিশের গাড়ির ধাক্কায় ভারতীয়ের মৃত্যুতে অভিযুক্তকে ছাড়! ভারত বলল.. ISL 2023 (Bengaluru vs Hyderabad) Live Updates: আমাকেও তৃণমূলের নেতারা কুপ্রস্তাব দেওয়ার চেষ্টা করেছে: বৈশাখী বন্দ্যোপাধ্যায় হুইলচেয়ার বাইক চালিয়ে খাবার পৌঁছে দেন, ভাইরাল জোমাটো ডেলিভারি বয়ের ছবি একাধিক বাংলার স্টেশন সংস্কার হতে চলেছে, বহু প্রকল্পের শিলান্যাস করবেন মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.