বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কোচবিহারে প্রাথমিক শিক্ষিকাকে অপহরণের অভিযোগে গ্রেফতার যুব তৃণমূল নেতা

কোচবিহারে প্রাথমিক শিক্ষিকাকে অপহরণের অভিযোগে গ্রেফতার যুব তৃণমূল নেতা

প্রতীকি ছবি

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ২৫ জুলাই স্কুলে গিয়েছিলেন নাটাবাড়ি দেশবন্ধু প্রাথমিক বিদ্যালয়ের ওই শিক্ষিকা। কিন্তু সন্ধে গড়ালেও বাড়ি ফেরেননি। এর পর পুলিশে অভিযোগ জানান শিক্ষিকার পরিবার।

এবার স্কুল শিক্ষিকাকে অপহরণের অভিযোগে গ্রেফতার যুব তৃণমূল নেতা। গত ২৫ জুলাই থেকে কোচবিহারের ওই প্রাথমিক শিক্ষিকার খোঁজ পাওয়া যাচ্ছে না। তদন্তে নেমে মাথাভাঙা ১ নম্বর ব্লকের যুব তৃণমূল সভাপতি কামাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে শিক্ষিকার খোঁজ এখনও পাওয়া যায়নি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ২৫ জুলাই স্কুলে গিয়েছিলেন নাটাবাড়ি দেশবন্ধু প্রাথমিক বিদ্যালয়ের ওই শিক্ষিকা। কিন্তু সন্ধে গড়ালেও বাড়ি ফেরেননি। এর পর পুলিশে অভিযোগ জানান শিক্ষিকার পরিবার। তদন্ত শুরু করে পুলিশ। জানা যায় শিক্ষিকাকে অপহরণ করা হয়েছে। অপহরণে যুক্ত মাথাভাঙা ১ নম্বর ব্লক তৃণমূল সভাপতি কামাল হোসেন। তল্লাশি চালিয়ে বৃহস্পতিবার তাকে গ্রেফতার করে পুলিশ।

শেষ খবর পাওয়া পর্যন্ত শিক্ষিকাকে উদ্ধার করা যায়নি। অভিযুক্তকে জেরা করে শিক্ষিকার খোঁজ পাওয়ার চেষ্টা চলছে। ওদিকে ২৭ বছরের শিক্ষিকা কী অবস্থায় রয়েছেন তা নিয়ে উদ্বিগ্ন তাঁর পরিবার। দ্রুত পুলিশের কাছে শিক্ষিকাকে উদ্ধার করার দাবি জানিয়েছেন তাঁরা। এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি জেলা তৃণমূলের কোনও নেতা। দলের তরফে জানানো হয়েছে, আইন আইনের পথে চলবে।

 

 

বন্ধ করুন