বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌‌টাকা নিয়ে দেওয়া হচ্ছিল করোনার ভুয়ো নেগেটিভ রিপোর্ট!‌ গ্রেফতার ২ স্বাস্থ্যকর্মী
ফাইল ছবি : পিটিআই ( PTI)
ফাইল ছবি : পিটিআই ( PTI)

‌‌টাকা নিয়ে দেওয়া হচ্ছিল করোনার ভুয়ো নেগেটিভ রিপোর্ট!‌ গ্রেফতার ২ স্বাস্থ্যকর্মী

  • হাসপাতালে করোনা পরীক্ষা করতে আসা মানুষের করোনা রিপোর্ট নেগেটিভ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ

কড়ি ফেললেই মিলছিল করোনার ভুয়ো নেগেটিভ রিপোর্ট!‌ হাসপাতালে করোনা পরীক্ষা করতে আসা মানুষের করোনা রিপোর্ট নেগেটিভ করে দেওয়া হয়েছে বলে অভিযোগ। অভিযোগের তির ওই নার্সিংহোমের দুই কর্মীর দিকে। চাঞ্চল্যকর এই অভিযোগ উঠেছে হাওড়ার এক বেসরকারি নার্সিং হোমের বিরুদ্ধে। অভিযুক্ত দুই কর্মীই ওই হাসপাতালেরই প্যাথলজিক্যাল ল্যাবে কর্মরত ছিল।

 

ঘটনা প্রকাশ্যে আসতেই তড়িঘড়ি গোলাবাড়ি থানায় অভিযোগ দায়ের করে হাসপাতাল কর্তৃপক্ষ।

ঘটনার তদন্তে নেমে গ্রেফতার করা হয়েছে ওই দু’জন কর্মীকে। পুলিশ প্রথমে একজনকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদের পর দ্বিতীয় জনকেও গ্রেফতার করেছে। এই চক্রের সঙ্গে আর কেউ বা কারা যুক্ত আছে কি না, সেই দিকও খতিয়ে দেখছে পুলিশ। শুক্রবার তাদের হাওড়া আদালতে তোলা হলে, ধৃত দু’‌জনকেই ৩ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

ঘটনার পরিপ্রেক্ষিতে আইএলএস হাসপাতাল গ্রুপের সহ-অধিকর্তা দেবাশিস ধর জানিয়েছেন, বিষয়টি খুবই গুরুতর। তাঁরা এই অভিযোগ পাওয়ার পর হাসপাতালের তরফে পুলিশের কাছে অভিযোগ জানায়।

তিনি আরও জানান, পুলিশ যেমন বিষয়টি তদন্ত করছে, তেমনই সমান্তরাল ভাবে হাসপাতাল কর্তৃপক্ষও এবিষয়ে তদন্ত শুরু করেছে। তারাও চাইছেন ঘটনার প্রকৃত সত্য বেরিয়ে আসুক।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই এই আইএলএসকে রাজ্য সরকার কোভিড চিকিৎসার জন্য রাজ্যের স্বাস্থ্য দফতরের আওতায় নিয়ে আসে। করোনার প্রথম দফায় মতোই এখানে কোভিড চিকিৎসার সুবিধা দেওয়া হয়েছে।

 

বন্ধ করুন