বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Coronavirus in Howrah: হাওড়া-শিবপুর-গোলাবাড়ি থানার আওতায় জেলার প্রায় ৬০% 'কনটেনমেন্ট জোন'
হাওড়ার কালীবাবুর বাজারে চলছে সমীক্ষা (ছবি সৌজন্য পিটিআই)
হাওড়ার কালীবাবুর বাজারে চলছে সমীক্ষা (ছবি সৌজন্য পিটিআই)

Coronavirus in Howrah: হাওড়া-শিবপুর-গোলাবাড়ি থানার আওতায় জেলার প্রায় ৬০% 'কনটেনমেন্ট জোন'

  • তিনটি থানার আওতায় জেলার ৫৭ শতাংশের বেশি 'কনটেনমেন্ট জোন' রয়েছে।

রাজ্যের সর্বাধিক করোনাভাইরাস প্রভাবিত তিনটি জেলার মধ্যে রয়েছে হাওড়া। জেলার ৭৬ টি জায়গাকে 'কনটেনমেন্ট জোন' বা সংক্রামক এলাকা হিসেবে চিহ্নিত করা হয়েছে। তবে তিনটি থানা এলাকায় অধিকাংশ 'কনটেনমেন্ট জোন' রয়েছে। 

রাজ্য সরকারের 'এগিয়ে বাংলা' ওয়েবসাইটে 'কনটেনমেন্ট জোন'-এর যে সাম্প্রতিক তালিকা প্রকাশ করা হয়েছে, সেই অনুযায়ী শুধুমাত্র হাওড়া থানার অধীনে ২৪ টি জায়গাকে 'কনটেনমেন্ট জোন' হিসেবে চিহ্নিত করা হয়েছে। শোচনীয় অবস্থা শিবপুর থানা এলাকারও। সেখানে ১৩ টি এলাকা 'কনটেনমেন্ট জোন'-এর আওতায় রয়েছে।গোলাবাড়ি থানার সাতটি জায়গাকে সংক্রামক এলাকার তালিকায় রাখা হয়েছে। পরিসংখ্যান অনুযায়ী, এই তিনটি থানার আওতায় জেলার ৫৭ শতাংশের বেশি 'কনটেনমেন্ট জোন' রয়েছে।

পাশাপাশি মালি পাঁচঘড়া এবং এজেসি বোস বি গার্ডেন থানার পাঁচটি করে এলাকা 'কনটেনমেন্ট জোন' হিসেবে চিহ্নিত। এছাড়াও উলুবেড়িয়া, ব্যাঁটনা, লিলুয়া, বালি, জগৎবল্লভপুর, বালি-জগাছা, সাঁকরাইন থানার অধীনেও সংক্রামক এলাকা রয়েছে।

বন্ধ করুন