বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছেলের জন্মদিন পালন নিয়ে বিবাদের জেরে আত্মঘাতী দম্পতি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ছেলের জন্মদিন পালন নিয়ে বিবাদের জেরে আত্মঘাতী দম্পতি

  • গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হন বিজয়া। এরই মধ্যে বাড়ির পাশের জঙ্গলে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন স্বামী রাজেশ।

ছেলের জন্মদিন পালন নিয়ে বিবাদের জেরে আত্মঘাতী স্বামী – স্ত্রী। ঘটনা আলিপুরদুয়ার জেলার শামুকতলা থানা এলাকার খলসেমারির। পরিবার ও প্রতিবেশীদের দাবি, ছেলের জন্মদিন পালন নিয়ে শুক্রবার রাতে তুমুল বচসা হয় স্বামী-স্ত্রীর। এর পর আত্মঘাতী হন দুজনেই। 

জানা গিয়েছে, দম্পতির ছেলে স্থানীয় স্কুলে চতুর্থ শ্রেণির পড়ুয়া। আগামিকাল রবিবার তার জন্মদিন। ছেলের জন্মদিন পালন করবেন বলে স্বামী রাজেশ দে (৪০)-এর কাছে আবদার করেছিলেন স্ত্রী বিজয়া (৩৫)। করোনা সংক্রমণের মধ্যে এবছর ছেলের জন্মদিন পালন স্থগিত রাখার জন্য স্ত্রীকে অনুরোধ করেন স্বামী। এই নিয়েই বচসা বাঁধে ২ জনের। 

প্রতিবেশীরা জানিয়েছেন, গভীর রাত পর্যন্ত স্বামী-স্ত্রীর ঝগড়ার আওয়াজ পাওয়া গিয়েছে। তার পর গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হন বিজয়া। এরই মধ্যে বাড়ির পাশের জঙ্গলে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন স্বামী রাজেশ। সকালে ২টি দেহই উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে শামুকতলা থানার পুলিশ।

সামান্য বিষয় নিয়ে বিবাদে জড়ানো ও তার জেরে দম্পতির এমন কাণ্ডজ্ঞানহীন পদক্ষেপে হতবাক আত্মীয় ও প্রতিবেশীরা। তাঁরা জানিয়েছেন, রাজেশ ও বিজয়ার মধ্যে কোনও বিবাদ ছিল না। কী করে দাম্পত্যকলহ এমন জায়গায় পৌঁছলো বুঝতে পারছেন না তাঁরা।

 

বন্ধ করুন