বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ৪ বছরের ছেলেকে গলা টিপে খুনের অপরাধে বাঁকুড়ায় মা - বাবার যাবজ্জীবন জেল
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে হাসনাবাদে গ্রেফতার বিএসএফ জওয়ান। ছবি প্রতীকি

৪ বছরের ছেলেকে গলা টিপে খুনের অপরাধে বাঁকুড়ায় মা - বাবার যাবজ্জীবন জেল

  • ঘটনার রাতে দম্পতির মধ্যে ব্যাপক বিবাদ হয়। পরদিন প্রতিবেশীরা দেখেন বিছানার ওপর পড়ে রয়েছে দম্পতির একমাত্র ছেলের দেহ। ৪ বছর বয়সী ওই শিশুপুত্রের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয় বাবা ও মাকে।

দাম্পত্যকলহের জেরে চার বছরের শিশুপুত্রকে খুনের অভিযোগে মা - বাবাকে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনাল আদালত। সোমবার সুজিত মণ্ডল ও সূতিকা মণ্ডলকে সাজা শোনান বাঁকুড়ার চতুর্থ দায়রা বিচারক প্রশান্ত মুখোপাধ্যায়। ২ বছরের কিছু বেশি সময়ে রায় বেরনোয় খুশি সরকারি আইনজীবী।

২০২০ সালের ৪ মে সুজিত ও সূতিকার বিরুদ্ধে তাদের ৪ বছর বয়সী একমাত্র শিশুপুত্রকে খুনের অভিযোগ ওঠে। স্থানীয়দের দাবি ছিল, বড়জোড়ার মোহনপুরের বাসিন্দা সুজিত বিয়ের পর থেকেই স্ত্রীকে সন্দেহ করতেন। তার জেরে নিয়মিত চরম বিবাদ চলত দম্পতির মধ্যে। স্ত্রীকে অকথ্য গালিগালাজ করতেন সুজিত। ঘটনার রাতে দম্পতির মধ্যে ব্যাপক বিবাদ হয়। পরদিন প্রতিবেশীরা দেখেন বিছানার ওপর পড়ে রয়েছে দম্পতির একমাত্র ছেলের দেহ। ৪ বছর বয়সী ওই শিশুপুত্রের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয় বাবা ও মাকে। জেরায় তারা খুনের কথা স্বীকার করে জানায়, দাম্পত্যকলহের জেরে ছেলেকে গলা টিপে শ্বাসরোধ করে খুন করেছে তারা। এর পর সুজিত ও সূতিকাকে গ্রেফতার করে পুলিশ।

এই ঘটনায় দম্পতির বিরুদ্ধে খুনের ধারায় মামলা রুজু হয়। আত্মীয় প্রতিবেশীসহ ১৭ জনের সাক্ষের ভিত্তিতে সোমবার দম্পতিকে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা শোনায় আদালত। সঙ্গে সুজিতকে ২৫ হাজার ও সূতিকাকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন বিচারক।

 

বন্ধ করুন