বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভর সন্ধ্যায় রাস্তা দিয়ে ছুটছে দগ্ধ দম্পতি, চাঞ্চল্য নিউ টাউনে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভর সন্ধ্যায় রাস্তা দিয়ে ছুটছে দগ্ধ দম্পতি, চাঞ্চল্য নিউ টাউনে

  • ঘুনি এলাকার ওই বহুতলের তৃতীয় তলে বেশ কয়েক বছর ভাড়া থাকতেন দম্পতি গোলাম মোর্তাজা ও সাকিলা। বুধবার সন্ধ্যায় বহুতল থেকে হঠাৎ জ্বলন্ত অবস্থায় বেরিয়ে আসেন ২ জনে।

দম্পতির অগ্নিদগ্ধ হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল কলকাতা লাগোয়া নিউ টাউনের ঘুনি এলাকায়। বুধবার সন্ধ্যায় একটি বহুতল থেকে জ্বলন্ত অবস্থায় বেরিয়ে আসেন ওই দম্পতি। স্থানীয়রা আগুন নিভিয়ে তাঁদের হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনা না আত্মহত্যার চেষ্টা, জানতে তদন্তে নেমেছে পুলিশ।

ঘুনি এলাকার ওই বহুতলের তৃতীয় তলে বেশ কয়েক বছর ভাড়া থাকতেন দম্পতি গোলাম মোর্তাজা ও সাকিলা। বুধবার সন্ধ্যায় বহুতল থেকে হঠাৎ জ্বলন্ত অবস্থায় বেরিয়ে আসেন ২ জনে। উপস্থিত লোকজন কোনওক্রমে আগুন নেভান। তবে ততক্ষণে অনেকটা দগ্ধ হয়ে গিয়েছে ২ জনেই। দম্পতিকে উদ্ধার করে রাধাগোবিন্দ কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নিউটাউন থানার পুলিশ। দম্পতি ভাড়ার ফ্ল্যাটটিও খতিয়ে দেখেন তাঁরা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, রান্না করতে গিয়ে প্রথমে আগুন লাগে সাকিলার গায়ে। তাঁকে বাঁচাতে গিয়ে দগ্ধ হয়েছেন গোলাম মোর্তাজা। তবে এই ঘটনায় আত্মহত্যায় চেষ্টার তত্ত্বও খারিজ করে দেয়নি পুলিশ। অগ্নিকাণ্ডের আসল কারণ জানতে দম্পতির সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় তদন্তকারীরা।

 

বন্ধ করুন