বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ যুগলের, উদ্ধার তরুণীর ছিন্নভিন্ন দেহ, আহত যুবক
চলন্ত ট্রেনের সামনে মরণঝাঁপ যুগলের! তরুণীর ছিন্নভিন্ন দেহ উদ্ধার, আহত যুবক (প্রতীকী ছবি)
চলন্ত ট্রেনের সামনে মরণঝাঁপ যুগলের! তরুণীর ছিন্নভিন্ন দেহ উদ্ধার, আহত যুবক (প্রতীকী ছবি)

চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ যুগলের, উদ্ধার তরুণীর ছিন্নভিন্ন দেহ, আহত যুবক

  • সোদপুর স্টেশন থেকে ডাউন লাইনের স্টাফ স্পেশাল ট্রেন চলে যাওয়ার পরই বিষয়টি নজরে আসে স্থানীয় বাসিন্দাদের।

চলন্ত ট্রেনের সামনে মরণঝাঁপ যুগলের। রেললাইনের উপর থেকে তরুণীর ছিন্নভিন্ন দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল সোদপুরে। পাশেই গুরুতর আহত অবস্থায় এক যুবককেও উদ্ধার করা হয়েছে। আহত ওই যুবককে হাসপাতালে ভরতি করা হয়েছে।

অবশ্য ওই যুগলের পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। কেন তাঁরা এই ধরনের ঘটনা ঘটাল, তা তদন্ত করে জানার চেষ্টা করা হচ্ছে।

বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সোদপুরে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, একসঙ্গেই চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন দু'জনে। ওই যুবকের বয়ান না নেওয়া পর্যন্ত ঘটনাটি ঠিক কী ঘটেছিল, তা স্পষ্ট হবে না বলেই জানিয়েছে সোদপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রেললাইনের উপর থেকে একটি ব্যাগ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সেগুলো ঘেঁটে তদন্তকারীরা জানতে পেরেছেন, দু'জনের মধ্যে প্রণয়ঘটিত সম্পর্ক ছিল। তবে কী কারণে তাঁরা এই সিদ্ধান্ত নিলেন, তা তদন্ত করে দেখছেন পুলিশ আধিকারিকরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার রাতে সোদপুর স্টেশন থেকে ডাউন লাইনের স্টাফ স্পেশাল ট্রেন চলে যাওয়ার পরই বিষয়টি নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। দেখা যায় যে, রেল লাইনের ধারে ১ নম্বর গেটের কাছে এক যুবক পড়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন। স্থানীয় বাসিন্দারা ছুটে গিয়ে দেখেন, ওই যুবকের মাথা ফেটে গিয়েছে। তারপরই তাঁরা দেখতে পান তার কিছুটা দূরে রেললাইনের উপর এক তরুণীর ছিন্নভিন্ন দেহ পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা রেল পুলিশে খবর দেন। খবর পেয়ে স্থানীয় থানার পাশাপাশি আরপিএফের কর্মীরাও ঘটনাস্থলে ছুটে আসেন। ওই তরুণীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। 

বন্ধ করুন