বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > CBI আধিকারিক সেজে প্রতারণায় ধৃত শুভদীপকে ৮ দিনের পুলিশ হেফাজতে পাঠাল আদালত
ধৃত শুভদীপ বন্দ্যোপাধ্যায়। 
ধৃত শুভদীপ বন্দ্যোপাধ্যায়। 

CBI আধিকারিক সেজে প্রতারণায় ধৃত শুভদীপকে ৮ দিনের পুলিশ হেফাজতে পাঠাল আদালত

  • জগাছা থানায় কয়েকঘণ্টা জিজ্ঞাসাবাদের পর অভিযুক্তকে হাওড়া আদালতে পেশ করেন তদন্তকারীরা। ১২ দিনের জন্য শুভদীপকে হেফাজতে চান তাঁরা। কিন্তু আদালত তাঁকে ৮ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠায়।

CBI আধিকারিক পরিচয়ে প্রতারণার অভিযোগে ধৃত শুভদীপ বন্দ্যোপাধ্যায়কে ৮ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠাল হাওড়া আদালত। সোমবার দিল্লির পাঁচতারা হোটেল থেকে গ্রেফতারির পর শুভদীপকে হাওড়ায় নিয়ে আসেন জগাছা থানার আধিকারিকরা। মঙ্গলবার তাঁকে আদালতে পেশ করা হয়।

সোমবার দিল্লির চাণক্যপুরীর পাঁচতারা হোটেল থেকে গ্রেফতার হয় শুভদীপ। মঙ্গলবার সকালে তাঁকে নিয়ে কলকাতায় পৌঁছন আধিকারিকরা। এর পর তাঁকে নিয়ে যাওয়া হয় জগাছা থানায়। সেখানেই শুভদীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তাঁর প্রাক্তন স্ত্রী নয়না।

জগাছা থানায় কয়েকঘণ্টা জিজ্ঞাসাবাদের পর অভিযুক্তকে হাওড়া আদালতে পেশ করেন তদন্তকারীরা। ১২ দিনের জন্য শুভদীপকে হেফাজতে চান তাঁরা। কিন্তু আদালত তাঁকে ৮ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুভদীপের প্রতারণার অনেকটাই এখনো অজানা। সে কার কার কাছ থেকে চাকরি বা অন্য সুবিধা দেওয়ার নামে কত টাকা নিয়েছে তা জানতে তাঁকে দীর্ঘ জেরা করা প্রয়োজন। হেফাজতে পেয়ে সেই প্রস্তুতিও নিচ্ছে তারা। 

তদন্তকারীরা জানিয়েছেন, ৯ জুলাই থেকে দিল্লির হোটেলে রয়েছেন শুভদীপ। সেখানে ৩২ হাজার টাকা বিল হয়েছে তাঁর। ওদিকে শুভদীপের মায়ের দাবি, ছেলের মানসিক সমস্যা রয়েছে। সেজন্য চিকিৎসা চলছিল তাঁর।

 

বন্ধ করুন