বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মণীশ শুক্ল খুনে ধৃত ২ দুষ্কৃতীর ১৪ দিনের CID হেফাজতের নির্দেশ বারাকপুর আদালতের
ব্যারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্ল। ফাইল ছবি
ব্যারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্ল। ফাইল ছবি

মণীশ শুক্ল খুনে ধৃত ২ দুষ্কৃতীর ১৪ দিনের CID হেফাজতের নির্দেশ বারাকপুর আদালতের

  • মণীশ শুক্ল খুনের তদন্তে নেমে প্রথমেই বিহারের দিকে নজর দিয়েছিল CID. তাতেই মেলে সাফল্য।

টিটাগড়ে বিজেপি নেতা খুনে পঞ্জাব থেকে ধৃত ২ শার্প শ্যুটারকে ১৪ দিনের CID হেফাজতের নির্দেশ দিল আদালত। রোশন যাদব ও সুদীপ কুমার রাই নামে ২ ভাড়াটে খুনি বিহারের ছাপরার বাসিন্দা বলে জানিয়েছেন তদন্তকারীরা। শুক্রবার ট্রানজিট রিমান্ডে তাদের পঞ্জাব থেকে পশ্চিমবঙ্গে আনেন CID-র গোয়েন্দারা। ঘটনায় আরও ৪ জনকে খুঁজছে CID. 

মণীশ শুক্ল খুনের তদন্তে নেমে প্রথমেই বিহারের দিকে নজর দিয়েছিল CID. তাতেই মেলে সাফল্য। ঘটনার প্রায় ১ মাস পর গ্রেফতার হয় ২ শার্প শ্যুটার। তদন্তকারীদের দাবি, যে ২ জন মণীশকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল তারাই এই দুজন। 

গত ৪ অক্টোবর টিটাগড় থানার সামনে আততায়ীর গুলিতে মৃত্যু হয় বিজেপি নেতা মণীশ শুক্লর। সিআইডির দাবি, এই ঘটনায় সুবোধ সিং নামে বারাকপুরের এক দুষ্কৃতীকে গ্রেফতার করে পটনা জেলে বন্দি সুবোধ নামে আরেক দুষ্কৃতীর খোঁজ পায় পুলিশ। সেই সূত্র ধরেই লুধিয়ানা থেকে ২ শার্প শ্যুটারকে গ্রেফতার করেন তদন্তকারীরা। তবে কেন মণীশকে খুন করা হয়েছে তার কোনও কারণ এখনো জানায়নি CID.

 

বন্ধ করুন