প্রতীকি ছবি
প্রতীকি ছবি

নাবালিকাকে খুন করে মৃতদেহকে গণধর্ষণ, ২ খুনিকে ফাঁসির সাজা শোনাল চুঁচুড়া আদালত

  • জেরায় ধৃতরা স্বীকার করে, রাস্তা থেকে তুলে নাবালিকাকে জঙ্গলে নিয়ে যাচ্ছিল তার। তখন চিৎকার করায় তাকে শ্বাসরোধ করে খুন করে ২ জন।

নাবালিকাকে খুন করে মৃতদেহকে গণধর্ষণ করায় দোষী সাব্যস্ত ২ যুবককে ফাঁসির সাজা শোনাল চুঁচুড়া আদালত। গত ২২ জানুয়ারি তাদের দোষী সাব্যস্ত করেছিলেন বিচারক। সোমবার কৌশিক মালিক ও গৌরব মণ্ডল নামে ২ অপরাধীকে ফাঁসির সাজা শোনান চুঁচুড়া আদালতের অ্যাডিশনাল সেসন জজ।

ঘটনা ২০১৪ সালের ১২ ডিসেম্বরের। সন্ধেবেলা টিউশনে বেরিয়ে অপহৃত হয় ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্বেষা মণ্ডল। এর পর ৩ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে বাড়িতে ফোন করে অপহরণকারীরা। যদিও ঘটনা মোড় নেয় অন্যদিকে। তদন্তে নেমে গৌরব মণ্ডল ও কৌশিক মালিককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হয় এক নাবালক অভিযুক্তও। তাদের জেরা করে গঙ্গার চর থেকে উদ্ধার হয় নাবালিকার দেহ।

জেরায় ধৃতরা স্বীকার করে, রাস্তা থেকে তুলে নাবালিকাকে জঙ্গলে নিয়ে যাচ্ছিল তার। তখন চিৎকার করায় তাকে শ্বাসরোধ করে খুন করে ২ জন। এর পর মৃতদেহকে বীভৎস ভাবে ধর্ষণ করে তারা। এর পর দেহ ও নাবালিকার সাইকেল গাড়ি করে নিয়ে যায় নদীর চরে। সেখানে পুঁতে দেয় দেহটি।

ঘটনায় নাবালক অভিযুক্ত পুলিশের কাছে গোপন জবানবন্দি দিয়ে দোষ স্বীকার করে। ৬ বছর পর অবশেষে এল মামলার রায়। নাবালিকার পরিবারের দাবি মতো অভিযুক্তদের ফাঁসির সাজা শোনাল আদালত।



বন্ধ করুন