প্রতীকি ছবি
প্রতীকি ছবি

বারাকপুরে করোনা আক্রান্ত ১, কোয়ারেন্টাইনে ৮০, এলাকা ঘিরে দিল পুরসভা

  • রাকপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাধু মুখোপাধ্যায় রোড এলাকায় বাড়ি ওই ব্যক্তির।

এবার বারাকপুরে খোঁজ মিলল করোনা রোগীর। আক্রান্ত ব্যক্তি বারাকপুর পুর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। ওই ওয়ার্ডেরই কাউন্সিলর চেয়ারম্যান উত্তম দাস। আক্রান্ত ব্যক্তি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালের কর্মী। আক্রান্তের কোনও বিদেশযাত্রার ইতিহাস না থাকায় হাসপাতাল থেকেই তিনি সংক্রমিত হয়েছেন বলে মনে করা হচ্ছে। তাঁর করোনা সংক্রমণ ধরা পড়ার পর, পরিবার, আত্মীয় ও সহকর্মী-সহ মোট ৮০ জনকে কোয়ারেন্টাইনে পাঠিয়েছে স্বাস্থ্য দফতর।

বারাকপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাধু মুখোপাধ্যায় রোড এলাকায় বাড়ি ওই ব্যক্তির। জানা গিয়েছে, লকডাউনের মধ্যে নিয়মিত হাসপাতালের পাঠানো গাড়িতে করে ডিউটি করছিলেন তিনি। সম্প্রতি তাঁর জ্বর আসে। শনিবার তাঁর লালারসের নমুনা পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ মেলে। এর পর ওই ব্যক্তির পরিবার, পরিচারিকা, তাঁর পরিবার, যে গাড়িতে যাতায়াত করতেন তার সহযাত্রী ও তাঁদের পরিবার ও হাসপাতালের বেশ কয়েকজন কর্মীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

ঘটনার খবর পেয়েই পাঁচ নম্বর ওয়ার্ডের বিস্তীর্ণ এলাকা বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরে দেওয়া হয়েছে। এলাকাবাসীদের বাড়ি থেকে বেরোতে কড়া ভাবে নিষেধ করেছে প্রশাসন। প্রশাসন ও পুরসভার তরফে বাড়িবাড়ি নিত্যপ্রয়োজনীয় জিনিস সরবরাহ করা হবে বলে জানানো হয়েছে।



বন্ধ করুন