বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনাকে পরোয়া না করে ধরেছিলেন অ্যাম্বুল্যান্সের স্টিয়ারিং, প্রাণ গেল পথদুর্ঘটনায়
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনাকে পরোয়া না করে ধরেছিলেন অ্যাম্বুল্যান্সের স্টিয়ারিং, প্রাণ গেল পথদুর্ঘটনায়

  • পাঁশকুড়ায় ট্রাকের পিছনে অ্যাম্বুল্যান্সের ধাক্কা। প্রাণ গেল চালক ও ১ করোনা রোগীর

দুর্ঘটনায় মৃত্যু হল এক করোনা রোগীর। রবিবার সকালে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় দুর্ঘটনাগ্রস্ত হয় একটি অ্যাম্বুল্যান্স। তাতে ছিলেন ২ করোনা রোগী। এক রোগী ও চালকের মৃত্যু হয়। অন্যজন আশঙ্কাজনক। 

রবিবার সকাল ৭টা নাগাদ ২ করোনা রোগীকে নিয়ে পাঁশকুড়া করোনা হাসপাতালে যাচ্ছিল অ্যাম্বুল্যান্সটি। পথে ৬ নম্বর জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে সেটি ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় অ্যাম্বুল্যান্স চালক ও এক করোনা রোগীর। ঘটনার পর ট্রাকের চালক ও খালাসি পলাতক। বেআইনিভাবে ট্রাকটি রাস্তার পাশে দাঁড় করানো ছিল বলে জানা গিয়েছে।

অ্যাম্বুল্যান্স চালকের নাম রাজু মণ্ডল (৩২) বলে জানা গিয়েছে। কোলাঘাট ব্লক থেকে ২ করোনা রোগীকে নিয়ে পাঁশকুড়া বড় মা হাসপাতালে যাচ্ছিলেন তিনি। কোলাঘাট ব্লকের একমাত্র কোরনারোগীদের অ্যাম্বুল্যান্সের চালক ছিলেন রাজুবাবু। রবিবার সকালে এই দুর্ঘটনার পর সংক্রমণের আশঙ্কায় আহতদের উদ্ধার করতে এগিয়ে আসেননি কেউ। পরে করোনা হাসপাতালের কর্মীরা এসে হতাহতদের উদ্ধার করেন।

২ করোনারোগীকে অন্য অ্যাম্বুল্যান্সে পাঁশকুড়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছুক্ষণ পরে একজনের মৃত্যু হয়। 

পাঁশকুড়া থানার ওসি অজয় মিশ্র বলেন, প্রয়াত রাজু মণ্ডলের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পাঁশকুড়া থানার পুলিশ। ঘাতক ট্রাকটির চালক ও খালাসির খোঁজ চলছে।

বন্ধ করুন