বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা রিপোর্ট পজিটিভ আসতেই আত্মঘাতী ব্যবসায়ী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনা রিপোর্ট পজিটিভ আসতেই আত্মঘাতী ব্যবসায়ী

  • ভোররাতে স্বামীকে বিছানায় দেখতে না পেয়ে পরিবারের সদস্যদের জানান তিনি। সবাই মিলে পাড়ায় খোঁজ শুরু করেন। কিন্তু কোথাও খোঁজ মেলেনি দিলীপবাবুর।

করোনা রিপোর্ট পজিটিভ আসায় আত্মঘাতী হলেন এক বৃদ্ধ। ঘটনা নদিয়ার চাকদহের। সোমবার বিকেলে দিলীপ বিশ্বাস (৬২) নামে ওই বৃদ্ধের করোনা রিপোর্ট পজিটিভ আসে। মঙ্গলবার ভোরে বাড়ির আমগাছে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি। 

পরিবার সূত্রের জানা গিয়েছে, পেশায় মাছ ব্যবসায়ী দিলীপবাবু গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। সোমবার চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে তাঁর ও তাঁর পরিবারের সদস্যদের করোনা পরীক্ষা হয়। বিকেলে জানা যায় করোনা আক্রান্ত দিলীপবাবু। 

মৃতের স্ত্রী জানিয়েছেন, করোনা সংক্রমণের খবর জানতে পেরেই গম্ভীর হয়ে যান দিলীপবাবু। কারো সঙ্গে বেশি কথা বলেননি। স্বাস্থ্য দফতর থেকে ফোন করে জানানো হয় মঙ্গলবার তাঁকে করোনা হাসপাতালে নিয়ে যাওয়া হবে। এতে আরও আতঙ্কিত হয়ে পড়েন তিনি। রাতে তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েন। 

ভোররাতে স্বামীকে বিছানায় দেখতে না পেয়ে পরিবারের সদস্যদের জানান তিনি। সবাই মিলে পাড়ায় খোঁজ শুরু করেন। কিন্তু কোথাও খোঁজ মেলেনি দিলীপবাবুর। সকালে দেখা যায়, বাড়ির সামনেই একটি আমগাছে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন তিনি।

পরিবারের অভিযোগ, সেকথা থানায় জানালেও দীর্ঘক্ষণ ওই অবস্থাতেই পড়ে ছিল দেহ। পুলিশের তরফে দেহ উদ্ধারের কোনও উদ্যোগ গ্রহণ করা হয়নি। বেলা ১১টা নাগাদ চাকদা থানার পুলিশকর্মীরা এসে দেহটি উদ্ধার করে নিয়ে যান। 

 

বন্ধ করুন