রাজ্যের করোনা আক্রান্ত আরও তিন (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
রাজ্যের করোনা আক্রান্ত আরও তিন (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

COVID-19 Update: রাজ্যের করোনা আক্রান্ত আরও তিন, রয়েছে ভিনরাজ্যের যোগ?

  • রাজ্যে করোনা আক্রান্ত বেড়ে দাঁড়াল ২৬।

রাজ্যেও করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। গত কয়েকদিন ধরে রোজই একাধিক করোনা আক্রান্তের হদিশ মিলছে। এবার আরও তিনজনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেল। ফলে রাজ্যে করোনা আক্রান্ত বেড়ে দাঁড়াল ২৬। হাসপাতাল সূত্রে খবর, তিনজনের অবস্থা স্থিতিশীল।

আরও পড়ুন : রাজ্যে করোনায় মৃত বেড়ে ৩, হাসপাতালের বিরুদ্ধে অসতর্কতার অভিযোগ নার্সদের

নয়া তিন আক্রান্তের মধ্যে একজন মেদিনীপুরের দাসপুরের বাসিন্দা। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তাঁকে মেদিনীপুর মেডিক্যাল ও কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ৩২ বছরের ওই যুবকের নমুনা পরীক্ষায় করোনা ধরা পড়ে। নিশ্চিত হওয়ার জন্য নাইসেডে নমুনা পাঠানো হয়। সেখানেও রিপোর্ট পজিটিভ এসেছে।

আরও পড়ুন : হোম কোয়ারেন্টাইনে? প্রতি ঘণ্টায় পাঠাতে হবে সেলফি!

অপরদিকে, অপর দুই আক্রান্ত কলকাতার বাসিন্দা। টালিগঞ্জের ৫২ বছরের এক ব্য়ক্তি ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার তাঁকে হাসপাতালে ভরতি হয়েছিল। এসএসকেএমে লালারসের পরীক্ষার পরে জানা যায়, তিনিও করোনা আক্রান্ত। তৃতীয় আক্রান্ত এক ব্যক্তি সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভরতি আছেন। তাঁর বয়স ৫০-এর বেশি।

আরও পড়ুন : Covid-19: রান্নাঘরে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে গিয়ে বিপত্তি, ঝলসে গেল মুখ, হাত

তিনজনের ক্ষেত্রেই প্রাথমিকভাবে ভিনরাজ্যের যোগ উঠে আসছে। মেদিনীপুরের আক্রান্তের মুম্বই যোগ রয়েছে। সেখানে তিনি সোনার কাজ করতেন। অপর এক ব্যক্তির মধ্য ভারতের যোগ রয়েছে বলে সূত্রের খবর। তবে সে বিষয়ে সরকারিভাবে কিছু জানানো হয়নি। তাঁরা কোথায় গিয়েছিলেন, কার কার সংস্পর্শে এসেছিলেন - সেই সংক্রান্ত বিস্তারিত তথ্য খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন