বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুজো মিটতেই করোনা উদ্বেগ, জলপাইগুড়িতে রাস্তায় নামলেন খোদ পুলিশ সুপার
পুজো মিটতেই করোনাকে ঘিরে নতুন করে উদ্বেগ বাড়ছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
পুজো মিটতেই করোনাকে ঘিরে নতুন করে উদ্বেগ বাড়ছে। ফাইল ছবি : পিটিআই (PTI)

পুজো মিটতেই করোনা উদ্বেগ, জলপাইগুড়িতে রাস্তায় নামলেন খোদ পুলিশ সুপার

  • জলপাইগুড়ির জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত রাস্তায় নেমে বাসিন্দাদের সতর্ক করেন। সকলেই যাতে মাস্ক পরেন সেব্য়াপারেও তিনি এদিন অনুরোধ করেছেন।

আশঙ্কাটাই সত্য়ি হল। এবার ভিড়ভাট্টার মধ্যে জমিয়ে পুজো দেখেছেন বঙ্গবাসী। মাস্ক ছাড়াই ঘুরেছেন অনেকেই। আর তার জেরে এবার করোনা গ্রাফ বাড়তে শুরু করেছে ক্রমশ। উত্তর থেকে দক্ষিণে ক্রমেই বাড়ছে করোনাকে ঘিরে উদ্বেগ। এবার করোনা বিধি কড়াকড়িভাবে প্রয়োগ করতে, বাসিন্দাদের সতর্ক করতে রাস্তায় নামলেন খোদ জলপাইগুড়ির জেলা পুলিশ সুপার। জলপাইগুড়ির জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত রাস্তায় নেমে বাসিন্দাদের সতর্ক করেন। সকলেই যাতে মাস্ক পরেন সেব্য়াপারেও তিনি এদিন অনুরোধ করেছেন। এমনকী মাস্ক না পরলে প্রয়োজনে এফআইআর করা হবে বলেও পুলিশের তরফে জানানো হয়েছে।

এদিকে রাজ্য স্বাস্থ্য় দফতরের শনিবারের বুলেটিন অনুসারে একদিনে রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৯৭৪জন। গত দুদিন ধরেই নতুন করে সংক্রমণের সংখ্য়া প্রায় ৮০০র বেশি হয়ে যাচ্ছে। পুজো মিটতেই এবার উপনির্বাচনের দামামা বাজছে। সভাগুলিতেও ভিড় হচ্ছে পুরোদমে। সব মিলিয়ে বাড়ছে উদ্বেগ। তবে পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ার আগে ইতিমধ্যেই রাজ্য়ের মুখ্যসচিব জেলা শাসকদের কঠোরভাবে করোনা বিধি পালনের নির্দেশ দিয়েছেন। ফের রাজ্যের বিভিন্ন জেলায় কনটেইনমেন্ট জোন তৈরি করা ও রাত্রিকালীন বিধি পালনের উপর জোর দেওয়ার কথা বলা হচ্ছে। এবার সেই নিরিখেই করোনা দমনে রাস্তায় নামলেন জলপাইগুড়ির এসপি। 

জলপাইগুড়িতে এবার থেকে নাইট কার্ফু জারি করা হচ্ছে। রবিবার সকালে জলপাইগুড়িতে পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়। পুলিশ সুপার জানিয়েছেন, নিষেধাজ্ঞা অমান্য করলে তাঁর বিরুদ্ধে আইন অনুসারে ব্যবস্থা নেওয়া হবে।

বন্ধ করুন