বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের পর করোনাকেও হারিয়ে দিলেন অশোক ভট্টাচার্য
অশোক ভট্টাচার্য। ফাইল ছবি
অশোক ভট্টাচার্য। ফাইল ছবি

তৃণমূলের পর করোনাকেও হারিয়ে দিলেন অশোক ভট্টাচার্য

  • গত ১৬ জুন তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর পর তাঁকে করোনা হাসপাতালে ভর্তি করা হয়।

তাঁর দাপটে সারা বাংলা দখল করে ফেলা তৃণমূল এখনো ঢুকতে পারেনি শিলিগুড়িতে। করোনা তো তাঁর কাছে কোন ছার। সংক্রমণকে হারিয়ে দিলেন শিলিগুড়ি পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অশোক ভট্টাচার্য। বৃহস্পতিবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে। তবে বয়ঃজনিত কারণে আপাতত হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন না তিনি। 

গত মাসে করোনার নানা উপসর্গে ভুগছিলেন অশোকবাবু। এর জেরে তাঁর ও তাঁর স্ত্রীর করোনা পরীক্ষা হয়। কিন্তু দুটি রিপোর্টই নেগেটিভ আসে। কিন্তু উপসর্গ বাড়তে থাকে অশোকবাবু। গত ১৬ জুন তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এর পর তাঁকে করোনা হাসপাতালে ভর্তি করা হয়। ২ সপ্তাহ ধরে সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। 

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অশোকবাবু সংক্রমণমুক্ত। তবে এখনই তাঁকে ছুটি দেওয়া যাবে না। বয়ঃজনিত কারণে তাঁকে কয়েকদিন দেখে নিয়ে ছুটি দিতে চান চিকিৎসকরা। জানা গিয়েছে, অশোকবাবুর অবস্থা সম্পূর্ণ স্থিতিশীল। তিনি স্বাভাবিক খাওয়া দাওয়া করছেন। দ্রুত হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে ৭২ বছর বয়সী এই যুবককে। 

 

বন্ধ করুন