বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভাঙড়ে CPIM-এর মিছিলে তৃণমূলি দুষ্কৃতীদের হামলার অভিযোগ, আহত ৭

ভাঙড়ে CPIM-এর মিছিলে তৃণমূলি দুষ্কৃতীদের হামলার অভিযোগ, আহত ৭

তৃণমূলি বাধা উপেক্ষা করে এগিয়ে চলেছে সিপিএমের মিছিল।

অন্যান্য সিপিএম কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় ফার্মাসিতে প্রাথমিক চিকিৎসা করান। এর পর ফের ঘটনাস্থলে উপস্থিত হন তাঁরা। শুরু হয় পূর্বনির্ধারিত মিছিল। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

ভাঙড়ের বানতলায় সিপিএমের মিছিলে তৃণমূলি হামলার অভিযোগ। তৃণমূলি গুন্ডাদের মারে ৭ জন সিপিএমকর্মী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। প্রাথমিক চিকিৎসা করিয়ে ফের মিছিলে হাঁটেন সেই সিপিএম কর্মীরা। এই ঘটনা নিয়ে মুখে কুলুপ এঁটেছে তৃণমূল।

জানা গিয়েছে, রবিবার সিপিএমের জাঠার সমর্থনে বানতলা থেকে মিছিলের কর্মসূচি ছিল। সেই অনুসারে সকাল থেকে সেখানে জড়ো হচ্ছিলেন বাম কর্মী-সমর্থকরা। অভিযোগ, জমায়েত একটু বড় হলে লাঠি সোটা নিয়ে সিপিএম কর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়ে তৃণমূলি দুষ্কৃতীরা। এলোপাথাড়ি মারধর শুরু করে তারা। লাঠির ঘায়ে আহত হন ৭ জন সিপিএম কর্মী। এর পর এলাকা ছেড়ে পালায় দুষ্কৃতীরা।

অন্যান্য সিপিএম কর্মীরা আহতদের উদ্ধার করে স্থানীয় ফার্মাসিতে প্রাথমিক চিকিৎসা করান। এর পর ফের ঘটনাস্থলে উপস্থিত হন তাঁরা। শুরু হয় পূর্বনির্ধারিত মিছিল। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ভাঙড়ে রাজনৈতিক হিংসা নতুন ঘটনা নয়। তবে তৃণমূলের হাতে সিপিএম কর্মীদের আক্রান্ত হওয়ার ঘটনা রাজ্যে সাম্প্রতিককালে ঘটেনি।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, ভাঙড়ের মতো সংখ্যালঘু অধ্যুষিত এলাকায় বিজেপির বেশি গুরুত্ব নেই। সেখানে সিপিএমই তৃণমূলের মূল প্রতিপক্ষ। আর রাজ্য সরকারের বিরুদ্ধে লাগাতার দুর্নীতির অভিযোগের জেরে আত্মপ্রত্যয়ের অভাবে ভুগছে তৃণমূল। তার জেরেই এই হামলা।

 

বন্ধ করুন