বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > CPM worker Murder: ধারালো অস্ত্র দিয়ে পেটে একের পর এক কোপ! খুন সিপিএম কর্মী, ষড়যন্ত্রের অভিযোগ পরিবারের
পূর্ব মেদিনীপুরে খুন সিপিএম কর্মী। নিজস্ব ছবি

CPM worker Murder: ধারালো অস্ত্র দিয়ে পেটে একের পর এক কোপ! খুন সিপিএম কর্মী, ষড়যন্ত্রের অভিযোগ পরিবারের

  • গতকাল রাতে ওই সিপিএম কর্মী সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। সেই সময় একটি বাড়ির কাছে ঘাপটি মেরে লুকিয়েছিল ৩ দুষ্কৃতী। অতনু বাড়ির কাছাকাছি আসতে তার সাইকেল ঘিরে ধরে তিন দুষ্কৃতী। এরপরেই ধারালো অস্ত্র দিয়ে তার পেটে কোপাতে শুরু করে দুষ্কৃতীরা।

পূর্ব মেদিনীপুরে এক সিপিএম কর্মীকে খুনের অভিযোগ উঠল। ধারালো অস্ত্র দিয়ে দুষ্কৃতীরা তাকে বিয়ে খুন করেছে বলে বলে অভিযোগ। ঘটনাটি পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল থানার রাজরামপুর ভীম মন্দির এলাকার। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃত সিপিএম কর্মীর নাম অতনু ঘাঁটি। কী কারণে এই খুনের ঘটনা তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। তবে আত্মীয়দের অভিযোগ, রাজনৈতিক কারণেই তাকে চক্রান্ত করে খুন করা হয়েছে।

জানা গিয়েছে, গতকাল রাতে ওই সিপিএম কর্মী সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। সেই সময় একটি বাড়ির কাছে ঘাপটি মেরে লুকিয়েছিল ৩ দুষ্কৃতী। অতনু বাড়ির কাছাকাছি আসতে তার সাইকেল ঘিরে ধরে তিন দুষ্কৃতী। এরপরেই ধারালো অস্ত্র দিয়ে তার পেটে কোপাতে শুরু করে দুষ্কৃতীরা। তা চিৎকারের আওয়াজ শুনে আশেপাশের বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসলে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। অন্যদিকে দুষ্কৃতীরা ততক্ষণে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় অতনুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কী কারণে এই খুনের ঘটনা তা এখনও জানতে পারেনি পুলিশ। তবে স্থানীয়দের একাংশের বক্তব্য, বাড়ি ফেরার সময় অতনুর কাছে কিছু টাকা পয়সা ছিল। তা হাতানোর জন্যই দুষ্কৃতীরা তার উপর হামলা চালিয়েছিল।অতনুর এক আত্মীয় বিকাশ মাইতি বলেন, ‘গতকাল রাত আটটা নাগাদ আমি সবে ডিউটি থেকে বাড়ি ফিরছিলাম। সাইকেলে বাড়ি ফেরার সময় অতনুকেও আসতে দেখেছিলাম। আর তার মিনিট পাঁচেকের মধ্যেই আমি বাড়ি ঢুকে তার চিৎকার শুনতে পাই। তখন বাইরে বেরিয়ে এসে দেখি তিনজন মিলে তাকে কোপাচ্ছে।’ বিকাশ মাইতির দাবি চক্রান্ত করে অতনুকে করে খুন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

বন্ধ করুন