বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নবদ্বীপের গৌরাঙ্গ সেতুতে ফাটল, বন্ধ ভারী যান চলাচল
বুধবার সকালে ফাটলের ছবি।
বুধবার সকালে ফাটলের ছবি।

নবদ্বীপের গৌরাঙ্গ সেতুতে ফাটল, বন্ধ ভারী যান চলাচল

  • ওদিকে কৃষ্ণনগর ও বর্ধমানের মধ্যে সংযোগরক্ষাকারী মূল সেতু বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন ট্রাকচালকরা। দীর্ঘ পথ ঘুরে ট্রাক নিয়ে যেতে হচ্ছে তাঁদের।

নাগাড়ে বৃষ্টির মধ্যেই এবার ফাটল ধরা পড়ল নবদ্বীপ ও কালনার সংযোগরক্ষাকারী গৌরাঙ্গ সেতুতে। মঙ্গলবার সকালে ভাগীরথি নদীর ওপর এই সেতুতে ফাটল লক্ষ্য করেন গাড়ি চালকরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে সেতুর ওপর দিয়ে ভারী যানবাহন চলাচল বন্ধ করে দেয়। খবর গিয়েছে পূর্ত দফতরে। এই ঘটনায় কেউ হতাহত হননি।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার সকাল ৯টা নাগাদ গাড়ি চালকরা স্থানীয়দের খবর দেন। স্থানীয়রা জানান নবদ্বীপ থানায়। নবদ্বীপ থানার আধিকারিকরা এসে সেতুতে ভারী যান চলাচল বন্ধ করে দেন। স্থানীয়রা জানিয়েছেন, সেতুর মাঝখানে বেশ কিছুটা জায়গা বসে গিয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, আপাতত সেতু দিয়ে ভারী যান চলাচল বন্ধ থাকবে। পূর্ত দফতরকে খবর দেওয়া হয়েছে। ইঞ্জিনিয়াররা এসে পরবর্তী পদক্ষেপ জানাবেন।

ওদিকে কৃষ্ণনগর ও বর্ধমানের মধ্যে সংযোগরক্ষাকারী মূল সেতু বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছেন ট্রাকচালকরা। দীর্ঘ পথ ঘুরে ট্রাক নিয়ে যেতে হচ্ছে তাঁদের। তার ওপর ৩৪ নম্বর জাতীয় সড়কের একাংশের বেহাল দশা।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে সেতুটির কোনও সংস্কার হয়নি। ঘুষ নিয়ে সেতুর ওপর দিয়ে ভারী যান চলাচলের অনুমতি দেয় পুলিশ। যার জেরে এই পরিণতি।

 

বন্ধ করুন