বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিপুল পরিমাণ বোমা উদ্ধার বীরভূমে, নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়াড

বিপুল পরিমাণ বোমা উদ্ধার বীরভূমে, নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়াড

প্লাস্টিকের ব্যাগ ভর্তি বোমা উদ্ধার

রামপুরহাট গণহত্যার পর পুলিশকে কড়া নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আবার বোমা উদ্ধার হয়েছে বীরভূম জেলা থেকে। প্লাস্টিকের ব্যাগ ভর্তি বোমা উদ্ধার হওয়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। বীরভূম জেলার সিকান্দরপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। এখানের একটি ফুটবল মাঠের পাশ থেকে এই ব্যাগ ভর্তি বোমা উদ্ধার হয়েছে। সিআইডি’‌র বোম স্কোয়াডের টিম এসে এই বোমাগুলি নিষ্ক্রিয় করে।

রামপুরহাট গণহত্যার পর পুলিশকে কড়া নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুলিশ–প্রশাসনকে সর্বত্র বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার করার নির্দেশ দিয়েছেন তিনি। তারপর মাড়গ্রাম, কেশপুর, সালানপুর–সহ নানা জায়গা থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়। বোমাও উদ্ধার হতে শুরু করেছে। গ্রেফতারও হয়েছে বহু দুষ্কৃতী। এবার সেই তালিকায় যুক্ত হল—বীরভূম, জীবনতলা, চাঁচল, দেওয়ানদীঘি।

কারা এই প্লাস্টিক ব্যাগ ভর্তি বোমা রাখল?‌ কী উদ্দেশ্যে তা রাখা হয়েছিল?‌ তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, বোমার হদিশ পাওয়া মাত্রই জায়গাটি ঘিরে ফেলা হয়েছে। এই বোমা উদ্ধারের ঘটনা ঘটায় আশপাশের গ্রামের লোকজন আতঙ্কে ভুগছেন। রবিবার ঘটনাস্থলে পুলিশ গিয়ে বোমার বিষয়ে স্থানীয় মানুষজনের সঙ্গে কথা বলেছেন।

উল্লেখ্য, শুক্রবার মাঝরাতে বর্ধমান শহরের সরাইটিকর পঞ্চায়েতের কৃষ্ণপুর পশ্চিমপাড়া এলাকার একটি বাড়ি থেকে একটি নাইলনের ব্যাগে চারটি ক্রুড বোমা উদ্ধার করে বর্ধমান থানার পুলিশ। আর এরপরই শনিবার রাতে ফের তালিতের এই ঘটনায় জেলা পুলিশ মহলেও আলোড়ন পড়েছে। দেওয়ানদীঘি থানার তালিত রেল গেটের কাছে পীরতলা লাগোয়া মাঠে পরিত্যক্ত দুটি জারে প্রচুর পরিমাণ বোমার হদিশ পেল দেওয়ানদীঘি থানার পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন সন্দেশখালির 'বাঘ'? বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন? ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফলে ৯০ বছর বয়সে সবচেয়ে বড় কনসার্ট আশা ভোঁসলের, পারবেন তো গাইতে আগের মতো গান! শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.