বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে টাকা সরানোর এলাহাবাদ ব্যাঙ্কের ম্যানেজারের বিরুদ্ধে
ফিক্সড ডিপোজিটের নথি হাতে এক আমানতকারী।

গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে টাকা সরানোর এলাহাবাদ ব্যাঙ্কের ম্যানেজারের বিরুদ্ধে

  • গ্রাহকদের অভিযোগ, ভান্ডারডিহি এলাকার এক গ্রাহক সেবা কেন্দ্রের মালিকের সঙ্গে যোগসাজস করে গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে টাকা সরিয়েছেন ম্যানেজার।

বর্ধমানের দেওয়ানদিঘির ভাণ্ডারডিহিতে এলাহাবাদ ব্যাঙ্কের শাখার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ। ব্যাঙ্কের ওই শাখার বহু অ্যাকাউন্ট থেকে টাকা গায়েব হয়ে গিয়েছে, এই অভিযোগে সোমবার ব্যাঙ্কের সামনে বিক্ষোভ দেখান গ্রাহকরা। তাঁদের দাবি, অবিলম্বে টাকা ফেরত দিতে হবে।

সম্প্রতি ইন্ডিয়ান ব্যাঙ্কের সঙ্গে যুক্ত হয়েছে এলাহাবাদ ব্যাঙ্ক। গ্রাহকদের অভিযোগ, ভান্ডারডিহি এলাকার এক গ্রাহক সেবা কেন্দ্রের মালিকের সঙ্গে যোগসাজস করে গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে টাকা সরিয়েছেন ম্যানেজার। ফিক্সড ডিপোজিটের টাকা নিয়ে নকল সার্টিফিকেট দেওয়ারও অভিযোগ ওঠে। গত প্রায় ১ বছর আগে বিষয়টি প্রকাশ্যে আসে। তার পর থেকে টাকা ফেরতের নামে বারবার গ্রাহকদের ব্যাঙ্কে ডাকা হলেও সমস্যার সুরাহা হয়নি বলে অভিযোগ।

ওদিকে টাকার অভাবে আটকে রয়েছে কারও বিয়ে। কেউ আবার বিনা চিকিৎসায় মৃত্যুমুখে গিয়েছেন বলে অভিযোগ। অবিলম্বে টাকা ফেরতের দাবিতে সোমবার ব্যাঙ্কের শাখার সামনে বিক্ষোভ দেখান গ্রাহকরা। তাঁদের দাবি, ব্যাঙ্ক ম্যানেজার দুর্নীতিগ্রস্ত। অবিলম্বে টাকা ফেরানোর ব্যবস্থা করতে হবে ব্যাঙ্ক কর্তৃপক্ষকে। এব্যাপারে ব্যাঙ্কের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বন্ধ করুন