বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জেপি নড্ডার নামে ফোন করে রাজ্যের BJP বিধায়ককে প্রতারণা, গুজরাত থেকে গ্রেফতার ২

জেপি নড্ডার নামে ফোন করে রাজ্যের BJP বিধায়ককে প্রতারণা, গুজরাত থেকে গ্রেফতার ২

অশোক কীর্তনীয়া।

রাজস্থানে দলীয় কর্মসূচির জন্য টাকা পাঠাতে হবে। জেপি নড্ডার নামে ফোন করে দাবি করেন এক যুবক। দিল্লি থেকে ফোন এসেছে দেখে আর দেরি করেননি অশোক কীর্তনীয়া। 

জেপি নড্ডার নাম করে বিজেপি বিধায়ককে ২ লক্ষ ২০ হাজার টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার ২ যুবক। ঘটনা গত মার্চের। বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়ার অভিযোগের ভিত্তিতে গুজরাতের মোরবি থেকে ২ জনকে গ্রেফতার করে বনগাঁ মহকুমা আদালতে পেশ করেছে সাইবার ক্রাইম থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২০ মার্চ অশোকবাবুর কাছে একটি ফোন আসে। ফোনে এক যুবক নিজেকে জেপি নড্ডার আপ্ত সহায়ক পরিচয় দিয়ে বলেন, রাজস্থানে দলীয় কর্মসূচির জন্য আড়াই লক্ষ টাকা পাঠাতে হবে। ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিস্তারিতও পাঠিয়ে দেন সেই যুবক। দলের সভাপতির কাছ থেকে ফোন এসেছে দেখে আর দেরি করেননি অশোকবাবু। সঙ্গে সঙ্গে ২ লক্ষ ২০ হাজার টাকা পাঠিয়ে দেন তিনি।

এর পর বিষয়টি রাজ্য নেতাদের জানান বিধায়ক। শুনে তারা আকাশ থেকে পড়েন। অশোকবাবুকে তাঁরা জানান, এই ভাবে ফোন করে কারও কাছ থেকে টাকা নেওয়ার কোনও নিয়ম নেই দলে। জেপি নড্ডার দফতরে ফোন করে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হয় রাজ্য বিজেপি। গত ১৩ এপ্রিল বনগাঁ সাইবার ক্রাইম বিভাগে প্রতারণার অভিযোগ দায়ের করেন বিধায়ক।

তদন্তে নেমে প্রায় সাত মাস পর গুজরাতের মোরবি থেকে সোনু সিং ও অর্জুন প্রজাপতি নামে ২ যুবককে গ্রেফতার করেছে বনগাঁ পুলিশ। তাদের কাছ থেকে একাধিক নথি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ট্রানজিট রিম্যান্ডে মঙ্গলবার তাদের বনগাঁয় এনে আদালতে পেশ করা হয়। ধৃতদের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.