বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জেপি নড্ডার নামে ফোন করে রাজ্যের BJP বিধায়ককে প্রতারণা, গুজরাত থেকে গ্রেফতার ২

জেপি নড্ডার নামে ফোন করে রাজ্যের BJP বিধায়ককে প্রতারণা, গুজরাত থেকে গ্রেফতার ২

অশোক কীর্তনীয়া।

রাজস্থানে দলীয় কর্মসূচির জন্য টাকা পাঠাতে হবে। জেপি নড্ডার নামে ফোন করে দাবি করেন এক যুবক। দিল্লি থেকে ফোন এসেছে দেখে আর দেরি করেননি অশোক কীর্তনীয়া। 

জেপি নড্ডার নাম করে বিজেপি বিধায়ককে ২ লক্ষ ২০ হাজার টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার ২ যুবক। ঘটনা গত মার্চের। বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়ার অভিযোগের ভিত্তিতে গুজরাতের মোরবি থেকে ২ জনকে গ্রেফতার করে বনগাঁ মহকুমা আদালতে পেশ করেছে সাইবার ক্রাইম থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২০ মার্চ অশোকবাবুর কাছে একটি ফোন আসে। ফোনে এক যুবক নিজেকে জেপি নড্ডার আপ্ত সহায়ক পরিচয় দিয়ে বলেন, রাজস্থানে দলীয় কর্মসূচির জন্য আড়াই লক্ষ টাকা পাঠাতে হবে। ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিস্তারিতও পাঠিয়ে দেন সেই যুবক। দলের সভাপতির কাছ থেকে ফোন এসেছে দেখে আর দেরি করেননি অশোকবাবু। সঙ্গে সঙ্গে ২ লক্ষ ২০ হাজার টাকা পাঠিয়ে দেন তিনি।

এর পর বিষয়টি রাজ্য নেতাদের জানান বিধায়ক। শুনে তারা আকাশ থেকে পড়েন। অশোকবাবুকে তাঁরা জানান, এই ভাবে ফোন করে কারও কাছ থেকে টাকা নেওয়ার কোনও নিয়ম নেই দলে। জেপি নড্ডার দফতরে ফোন করে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হয় রাজ্য বিজেপি। গত ১৩ এপ্রিল বনগাঁ সাইবার ক্রাইম বিভাগে প্রতারণার অভিযোগ দায়ের করেন বিধায়ক।

তদন্তে নেমে প্রায় সাত মাস পর গুজরাতের মোরবি থেকে সোনু সিং ও অর্জুন প্রজাপতি নামে ২ যুবককে গ্রেফতার করেছে বনগাঁ পুলিশ। তাদের কাছ থেকে একাধিক নথি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ট্রানজিট রিম্যান্ডে মঙ্গলবার তাদের বনগাঁয় এনে আদালতে পেশ করা হয়। ধৃতদের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

 

বাংলার মুখ খবর

Latest News

লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! 13 ওভার শেষে San Francisco Unicorns-র স্কোর 119/4 মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.