বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাড়ির অমতে দ্বিতীয় বিয়ে করায় মেয়েকে কোপালেন বাবা
প্রতীকি ছবি

বাড়ির অমতে দ্বিতীয় বিয়ে করায় মেয়েকে কোপালেন বাবা

  • খবর পেয়ে আগে থেকেই তৈরি ছিলেন অরুণবাবু। মেয়ে ও তাঁর স্বামী গ্রামে ঢুকতেই ধারাল অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়েন তিনি। এলোপাথাড়ি কোপাতে থাকেন মেয়েকে।

পরিবারের অমতে দ্বিতীয় বিয়ে করায় বাবার হামলার মুখে পড়লেন মেয়ে। ঘটনা উত্তর ২৪ পরগনার বনগাঁ থানা এলাকায় নয়াকামার গ্রামের। আক্রান্ত জিনিয়া সরকারকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পলাতক অভিযুক্ত বাবা অরুণ সরকার।

স্থানীয়রা জানিয়েছেন, বারাসতের নীলগঞ্জ এলাকায় মেয়ের বিয়ে দিয়েছিলেন অরুণবাবু। প্রথম দিকে ঘর করছিল মেয়ে। একটি ছেলেও হয় তাঁর। এর পর বনগাঁ লাগোয়া গোপালনগরের যুবক কৃষ্ণ মিস্ত্রির সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন জিনিয়া। রবিবার কৃষ্ণকে নিয়ে বাপের বাড়িতে বেড়াতে আসার পরিকল্পনা করেন তিনি।

খবর পেয়ে আগে থেকেই তৈরি ছিলেন অরুণবাবু। মেয়ে ও তাঁর স্বামী গ্রামে ঢুকতেই ধারাল অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়েন তিনি। এলোপাথাড়ি কোপাতে থাকেন মেয়েকে। হামলায় গুরুতর আহত হন জিনিয়া। তাঁর হাতে ও পিঠে কোপ লাগে। তাঁকে বাঁচাতে গিয়ে আহত হন কৃষ্ণবাবুও। এর পর ২ জনকেই বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কৃষ্ণকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও জিনিয়ার চিকিৎসা চলছে। খবর পেয়ে এলাকায় পৌঁছয় পুলিশ। তবে এই ঘটনায় পুলিশে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

 

বন্ধ করুন