বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকরির বদলে ফোনে তরুণীকে কুপ্রস্তাব, অশ্লীল অঙ্গভঙ্গি, বিপাকে তৃণমূলি পুরপ্রধান

চাকরির বদলে ফোনে তরুণীকে কুপ্রস্তাব, অশ্লীল অঙ্গভঙ্গি, বিপাকে তৃণমূলি পুরপ্রধান

শিশির মণ্ডল।

তরুণীকে তাঁর সঙ্গে কৃষ্ণনগরের একটি লজে সময় কাটানোর প্রস্তাবও দিচ্ছেন। ভাইরাল হওয়া একটি ভিডিয়ো কল রেকর্ডিংয়ে শিশিরবাবুকে অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা যাচ্ছে। এমনকী তরুণীর অন্তর্বাস নিয়ে মন্তব্য করতে শোনা যাচ্ছে তাঁকে।

চাকরি চেয়ে ফোন করায় তরুণীকে শারীরিক মিলনের প্রস্তাব দেওয়ার অভিযোগ তৃণমূলি পুরপ্রধানের বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশির মণ্ডল ওই তরুণীকে চাকরির বিনিময়ে ঘনিষ্ঠ হওয়ার প্রস্তাব দেন বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি কল রেকর্ডিং ও একটি ভিডিয়ো কল। তাতে পুরপ্রধানকে অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা যাচ্ছে।

দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশিরবাবু পেশায় বাংলার শিক্ষক। সম্প্রতি ভাইরাল হওয়া অডিয়ো ক্লিপে এক তরুণীকে শারীরিক ঘনিষ্ঠতার প্রস্তাব দিতে শোনা যাচ্ছে তাঁকে। ঘনিষ্ঠ হলে টাকা, গাড়ি এমনকী চাকরি নিয়ে ভাবনা থাকবে না বলে আশ্বাস দিচ্ছেন তিনি। তরুণীকে তাঁর সঙ্গে কৃষ্ণনগরের একটি লজে সময় কাটানোর প্রস্তাবও দিচ্ছেন। ভাইরাল হওয়া একটি ভিডিয়ো কল রেকর্ডিংয়ে শিশিরবাবুকে অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা যাচ্ছে। এমনকী তরুণীর অন্তর্বাস নিয়ে মন্তব্য করতে শোনা যাচ্ছে তাঁকে।

এই নিয়ে সাংবাদিক বৈঠকে শিশিরবাবু বলেন, ‘যে অডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে তাতে আমিও লজ্জিত। তবে সেখানে আমার কণ্ঠে অশ্লীল শব্দ এডিট করে বসানো হয়েছে। আমি দলীয় নেতৃত্বকে বিষয়টি জানিয়েছি। কেউ বা কারা আমার পিছনে লেগেছে। সাইবার ক্রাইমের সঙ্গে কথা বলে অভিযোগ দায়ের করব।’

 

বন্ধ করুন