বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > খুলল দক্ষিণেশ্বর মন্দিরের দরজা, দু'বেলাই দেওয়া যাবে পুজো

খুলল দক্ষিণেশ্বর মন্দিরের দরজা, দু'বেলাই দেওয়া যাবে পুজো

দক্ষিণেশ্বর মন্দির। ফাইল ছবি

গত ১৫ মে থেকে করোনা বিধিনিষেধের জেরে বন্ধ ছিল দক্ষিণেশ্বর মন্দিরের দরজা। ৩৯ দিন পর ফের খুলল মন্দির।

তারাপীঠ – কালীঘাটের পর এবার খুলল দক্ষিণেশ্বর মন্দিরের দরজা। বৃহস্পতিবার সকাল ৭টায় ভক্তদের জন্য খুলে দেওয়া হয় মন্দিরের দরজা। তবে অন্যান্য জায়গার মতো এখানেও প্রবেশ করতে গেলে মানতে হবে করোনাবিধি।

গত ১৫ মে থেকে করোনা বিধিনিষেধের জেরে বন্ধ ছিল দক্ষিণেশ্বর মন্দিরের দরজা। ৩৯ দিন পর ফের খুলল মন্দির। অছি পরিষদের তরফে জানানো হয়েছে, সকাল ৭টা থেকে ১১টা পর্যন্ত সর্বসাধারণের জন্য খোলা থাকবে মন্দিরের দরজা। করোনাবিধি মেনে প্রবেশ করে দেওয়া যাবে পুজো। বিকেল ৩টেয় ফের মন্দিরের দরজা খুলবে। সন্ধ্যারতির পর বন্ধ হবে মন্দির। মন্দিরের দরজায় থাকবে ভক্তদের দেহের তাপমান পরিমাপের ব্যবস্থা। একসঙ্গে ২০ জনের বেশি ভক্তকে প্রবেশ করতে দেওয়া হবে না মন্দিরের ভিতরে। পরতে হবে মাস্ক। মানতে হবে দূরত্ববিধি।

এর আগে গত ৩ জুন খোলে তারকেশ্বর মন্দির। গত মঙ্গলবার থেকে খুলে গিয়েছে কালীঘাটের দরজা। এবার দক্ষিণেশ্বর মন্দিরও খুলে গেল ভক্তদের জন্য। তবে বেলুড় মঠ কবে খুলবে তা এখনো জানানো হয়নি।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বাইরের আওয়াজ সত্যিই আমাকে বিরক্ত করে না- এবার সমালোচকদের একহাত নিলেন শুভমন গিল দূর করবে লিভারের সমস্যা! তৈলাক্ত ত্বকের যম এই পানীয় কোভিডের সময় পিএম মোদী আমায় একটা কথা বলেছিলেন…জানালেন প্রধান বিচারপতি গোয়ায় সমুদ্রসৈকতে সাত পাক ঘুরলেন, নতুন জীবন শুরু করে রকুলকে চুমু জ্যাকির মাঝরাতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় থেকে ঘেরাওমুক্ত হলেন উপাচার্য, হস্তক্ষেপ করল পুলিশ ‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী বাবা অসুস্থ, ২১ বছরের তরুণ নেমেছিল অধিকার আদায়ে, হরিয়ানায় কৃষক আন্দোলনে মৃত্যু অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ! বিশ্বকাপে চোট পাওয়ায় ২০১৫-য় IPL না খেলেও ২ কোটির বেশি আয় করেন শামি, এবার কী হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.