বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মত্ত অবস্থায় রোজ শারীরিক নিগ্রহ বৌমাকে, শেষ পর্যন্ত রডের বাড়ি খেলেন শ্বশুর

মত্ত অবস্থায় রোজ শারীরিক নিগ্রহ বৌমাকে, শেষ পর্যন্ত রডের বাড়ি খেলেন শ্বশুর

প্রতীকী ছবি

রোজকার শারিরীক নিগ্রহ সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত একদিন শ্বশুরকে পালটা রডের বাড়ি মেরে বসলেন বৌমা।

মত্ত অবস্থায় প্রায় রোজ বৌমার উপর অত্যাচার করতেন শ্বশুর। রোজকার এই শারিরীক নিগ্রহ সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত একদিন পালটা রডের বাড়ি মেরে বসলেন বৌমা। ঘটনাটি ঘটেছে হাওড়া জেলার জগাছা থানার অন্তর্গত ইছাপুর মাঝের পাড়ায়। জানা গিয়েছে, বৌমার রডের বাড়িতে শ্বশুরের মাথা ফেটে গিয়েছে। আক্রান্ত শ্বশুরের নাম মনোরঞ্জন দলুই।

সোমবার বিকেলে ঘটনাটি ঘটলে রক্তাক্ত অবস্থায় বছর পঞ্চাশের মনোরঞ্জন দলুইকে বাড়ির সামনে পড়ে থকাতে দেখেন প্রতিবেশীরা। এরপরই পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় জাগাছা থানার পুলিশ। হাসাতালে নিয়ে যাওয়া হয় জখম মনোরঞ্জনকে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাকরা জানান যে চোখেও গুরুতর আঘাত লেগেছে মনোরঞ্জনের। তবে আপাতত প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয় তাকে। সিটি স্ক্যান করানো হয়েছে। সেই রিপোর্ট দেখে চিকিত্সকরা পরবর্তী পদক্ষেপ নির্ধারণ করবে।

এদিকে মনোরঞ্জনকে প্রশ্ন করে পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে মত্ত অবস্থায় মনোরঞ্জন তার বৌমার উপর শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। সোমবার অত্যাচার অত্যাচারের মাত্রা ছাড়ি গেলে এই কাণ্ড ঘটান বউমা। নির্যাতিতা বৌমা পুলিশকে জানান, সোমবার তাঁকে মারধর করছিল শ্বশুর। তাই নিজেকে বাঁচাতে রড দিয়ে আঘাত করেন তিনি। তবে মনোরঞ্জন এই অভিযোগ অস্বীকার করা করেন। আপাতত পুলিশ বৌমাকে আটক করেছে। যদিও মনোরঞ্জন লিখিত অভিযোগ জানাবেন না বলে আপাতত জানিয়েছেন।

বাংলার মুখ খবর

Latest News

শুভেন্দুর বিরুদ্ধে এফআইআর করলেন তৃণমূল বিধায়ক, স্পিকারকেও দিচ্ছেন চিঠি 'পুরুষের সমান মহিলারা হতে পারে না…' ৬ বছর অভিনয় না করা নিয়ে মুখ খুললেন প্রীতি ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার French Open: প্রথম রাউন্ডেই কঠিন প্রতিপক্ষ ক্যারেন কাচানভের মুখোমুখি সুমিত নাগাল নন্দীগ্রামে ছাপ্পা হয়নি, দেবাংশুর ভিডিয়ো ‘প্রমাণ’ খারিজ কমিশনের, তবে ওঁরা কারা? ‘চরিত্রাভিনেতাদের সঙ্গে জানোয়ারের মত আচরণ হয়’, বিস্ফোরক পঞ্চায়েতের ক্রান্তি দেবী সাগর দ্বীপ থেকে এখন কতদূরে গভীর নিম্নচাপটি? ঘূর্ণিঝড় রেমাল নিয়ে নয়া আপডেট IMD'র দামি ক্রিমের দরকার নেই, ত্বকের হারানো জেল্লা ফিরিয়ে আনতে পারে ডাবের জল ‘‌তিন লাখ ভোটে হারাব’‌, চ্যালেঞ্জ সৌমিত্রর, ‘‌মানুষ বিদায় জানাবে’‌, জবাব সুজাতার শিষপ্রিয়া অঙ্কনার গানে মুগ্ধ শান্তনু-অন্তরারা, সারেগামাপার গ্র্যান্ড ওপেনিং জমল

Latest IPL News

৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.