বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্নায়বিক কারণে সংজ্ঞা হারিয়েছিল, হাসপাতাল থেকে বাড়ি ফিরল সুকান্তবাবুর মেয়ে
মেয়েকে নিয়ে বাড়ির পথে সুকান্তবাবুর স্ত্রী। 

স্নায়বিক কারণে সংজ্ঞা হারিয়েছিল, হাসপাতাল থেকে বাড়ি ফিরল সুকান্তবাবুর মেয়ে

  • হাসপাতাল সূত্রের খবর, শিশুটির স্নায়বিক কারণে সংজ্ঞা হারিয়েছিল। কী কারণে এই ঘটনা ঘটল তা পরীক্ষা করে দেখছেন চিকিৎসকরা।

বিপন্মুক্ত বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের মেয়ে শ্রীময়ী। শনিবার দুপুরে হঠাৎই সংজ্ঞা হারায় সে। তার পর তাঁকে ভর্তি করা হয় বালুরঘাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। রবিবার চিকিৎসকরা জনিয়েছেন, সুকান্তবাবুর মেয়ের কোনও বিপদ নেই। রবিবার বিকেলে তাকে হাসপাতাল থেকে ছুটি দিয়ে দেন চিকিৎসকরা। এর পর দলের কাজে ফিরেছেন বালুরঘাটের সাংসদ।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে হঠাৎই খেলতে খেলতে অজ্ঞান হয়ে যায় সুকান্তবাবুর ৩ বছর বয়সী মেয়ে। শুক্রবার রাতেই বাড়ি ফিরেছিলে সুকান্তবাবু। মেয়ে সংজ্ঞা হারাতেই তাকে নিয়ে বালুরঘাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যান তিনি। সেখানে ICU-তে শুরু হয় চিকিৎসা। সন্ধ্যায় সংজ্ঞা ফেরে শিশুটির। রবিবার বিকেলে তাকে ছুটি দিয়ে দেন চিকিৎসকরা। 

হাসপাতাল সূত্রের খবর, শিশুটির স্নায়বিক কারণে সংজ্ঞা হারিয়েছিল। কী কারণে এই ঘটনা ঘটল তা পরীক্ষা করে দেখছেন চিকিৎসকরা। আপাতত বাড়ি ফেরার অপেক্ষায় সে।

ওদিকে মেয়ে সুস্থ হতেই দলের কাছে ফিরেছেন সুকান্তবাবু। শ্রীময়ীর স্বাস্থ্যের ব্যাপারে আরও অভিজ্ঞ চিকিৎসকের সঙ্গে পরামর্শ করার পরিকল্পনা করছেন তিনি। 

বন্ধ করুন