বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপিতে গিয়েই 'কাজ' শুরু শুভেন্দুর, তৃণমূল ছাড়লেন উত্তরবঙ্গের নেতা
মেদিনীপুরে শুভেন্দুকে বিজেপিকে স্বাগত জানানোর পর্ব। (ছবি সৌজন্য এএনআই)
মেদিনীপুরে শুভেন্দুকে বিজেপিকে স্বাগত জানানোর পর্ব। (ছবি সৌজন্য এএনআই)

বিজেপিতে গিয়েই 'কাজ' শুরু শুভেন্দুর, তৃণমূল ছাড়লেন উত্তরবঙ্গের নেতা

রবিবাসরীয় বারবেলায় শুভেন্দু অধিকারীর প্রতি আস্থা জানিয়ে বিজেপিতে যোগ তৃণমূল নেতার।

মুর্শিদাবাদ 'নিরাপদ' থাকলেও 'নিরাপদ' রইল না জলপাইগুড়ি। কারণ এখানে ভাঙন দেখা দিল। নিজেকে শুভেন্দু অধিকারীর অনুগামী ঘোষণা করে তৃণমূল কংগ্রেস ছাড়লেন বুবাই কর। তবে তা অমিত শাহের সভায় শুভেন্দু যোগ দেওয়ার পরেরদিন। সূত্রের খবর, শুভেন্দু অধিকারীর সঙ্গে ফোনে কথা হওয়ার পর এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে কোন শর্তে রাজি হয়েছেন, তা জানা যায়নি।

রবিবাসরীয় বারবেলায় শুভেন্দু অধিকারীর প্রতি আস্থা জানিয়ে তৃণমূল ছাড়েন জলপাইগুড়ি জেলা কমিটির যুগ্ম সম্পাদক বুবাই কর। তৃণমূলের সাধারণ সদস্য পদ থেকেও ইস্তফা দিয়েছেন তিনি। আপাতত তিনি শুভেন্দু অধিকারীর অনুগামী হয়েই থাকবেন বলে জানান বুবাইবাবু। এই বুবাইকে শুভেন্দু বহদিন ধরেই চেনেন বলে খবর। সেটাকেই কাজে লাগিয়ে শুভেন্দু বুবাইকে গেরুযা শিবিরে টানলেন বলে মত রাজনৈতিক মহলের। কলকাতায় বিজেপি নেতাদের সঙ্গে বৈঠক করেছেন শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, সেখানে জেলায় জেলায় তাঁর তৈরি সংগঠন বিজেপিতে নিয়ে আসবেন বলে কথা দিয়েছেন। যার প্রথম পদক্ষেপ বুবাই কর।

রবিবার বুবাই কর জানান, আগামী জানুয়ারি মাসে জলপাইগুড়িতে শুভেন্দুবাবু এলে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেবেন তিনি। সাংবাদিক বৈঠক করে নিজের দলত্যাগের কথা ঘোষণার পাশাপাশি দলত্যাগপত্র জেলা তৃণমূল সভাপতির কাছে পাঠিয়ে দেন তিনি। জেলার কয়েকজন তৃণমূলকর্মী, জনপ্রতিনিধিরা তাঁর সঙ্গে যোগাযোগ করছেন। আরও অনেকেই তৃণমূল ছাড়বেন বলে জানিয়েছেন বুবাই। উল্লেখ্য, মেদিনীপুর থেকেই বিস্তর তৃণমূল বিধায়ক ভাঙাতে পারেননি শুভেন্দু অধিকারী।

বন্ধ করুন