বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিষ্ণুপুরে নয়নজুলিতে পড়ে থাকা অটোর ভেতরে চালকের রক্তাক্ত দেহ উদ্ধার
নয়নজুলিতে উ্দ্ধার হওয়া অটো। ছবি : সংগৃহীত
নয়নজুলিতে উ্দ্ধার হওয়া অটো। ছবি : সংগৃহীত

বিষ্ণুপুরে নয়নজুলিতে পড়ে থাকা অটোর ভেতরে চালকের রক্তাক্ত দেহ উদ্ধার

  • পরিবারের অভিযোগ, আমিরুল শেখ (‌৩৫) নামে ওই অটোচালককে খুন করা হয়েছে।

দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের সাঁজুয়ার আশ্রম মোড়ের কাছে রাস্তার ধারের নয়নজুলিতে একটি অটো পড়ে থাকতে দেখা যায় শনিবার সকালে। ভিড় জমে যায় স্থানীয় বাসিন্দাদের। এর পর সেই অটোর মধ্যেই উদ্ধার হয় অটোচালকের রক্তাক্ত দেহ। তাঁর দেহে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। পরিবারের অভিযোগ, আমিরুল শেখ (‌৩৫) নামে ওই অটোচালককে খুন করা হয়েছে। যদিও পুলিশের অনুমান, এটি একটি পথ দুর্ঘটনা। তদন্ত শুরু করেছে বিষ্ণুপুর থানার পুলিশ।

মৃতের পরিবার জানিয়েছে, কয়েকজন যাত্রীকে রিজার্ভে নিয়ে শুক্রবার রাত প্রায় সাড়ে ৮টা নাগাদ বেরোয় আমিরুল। রাত প্রায় সাড়ে ১০টা নাগাদ তিনি শেষ ফোনে কথা বলেন পরিবারের সঙ্গে। বাড়ি ফিরছেন বলেও জানান। কিন্তু সারা রাতা আর বাড়ি ফেরেনি। ফোনও তাঁর সঙ্গে কোনওভাবে যোগাযোগ করা যায়নি। 

শনিবার সকালে দেহ উদ্ধারের পর দেখা গিয়েছে, আমিরুলের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে রড দিয়ে মাথায় মেরে খুনের পর অটো–সহ নয়নজুলিতে ফেলে দেওয়া হয়েছে বলেই সন্দেহ পরিবারের। যদিও প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শুক্রবার রাতে চট্টা থেকে সাঁজুয়া ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা মেরে নয়নজুলিতে উল্টে যায় ওই অটো।

বন্ধ করুন