বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হিন্দমোটরে ঘর থেকে উদ্ধার একাকী বৃদ্ধের পচাগলা দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

হিন্দমোটরে ঘর থেকে উদ্ধার একাকী বৃদ্ধের পচাগলা দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

মৃতদের প্রতীকী ছবি।

ওই বৃদ্ধ একাই থাকতেন। তিনি হিন্দমোটর স্টেশন রোডের একটি আবাসনে থাকতেন। খুব একটা বাইরে বের হতেন না। এলাকার লোকের সঙ্গেও খুব বেশি মেলামেশা করতেন না। গত কয়েকদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, মাঝেমধ্যে তাঁকে দেখতে না পেয়ে দরজায় ধাক্কা মেরে তাঁরা বৃদ্ধের খোঁজখবর নিতেন। 

একাকী বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। প্রচন্ড দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে। বৃদ্ধের নাম দিলীপ রায় (৬০)। ঘটনাটি ঘটেছে হুগলির উত্তরপাড়ার হিন্দমোটর এলাকায়। কীভাবে বৃদ্ধের মৃত্যু হল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। বৃদ্ধের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনায় স্থানীয় থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধ একাই থাকতেন। তিনি হিন্দমোটর স্টেশন রোডের একটি আবাসনে থাকতেন। খুব একটা বাইরে বের হতেন না। এলাকার লোকের সঙ্গেও খুব বেশি মেলামেশা করতেন না। গত কয়েকদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, মাঝেমধ্যে তাঁকে দেখতে না পেয়ে দরজায় ধাক্কা মেরে তাঁরা বৃদ্ধের খোঁজখবর নিতেন। তবে দরজা খুললেও তিনি বাইরে বেরোতেন না। মুখ বের করে কথা বলে আবার ভিতরে ঢুকে পড়তেন। দরজা বন্ধ করে দিতেন এমনকী তিনি কারও সাহায্যও নিতেন না।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, গত কয়েকদিন ধরে তাঁকে বাইরে বের হতে দেখা যায়নি। গতকাল ফ্লাট থেকে দুর্গন্ধ বের হওয়ায় সন্দেহ হয় স্থানীয়দের। তাঁরা স্থানীয় ক্লাবে খবর দেন। ক্লাবের ছেলেরা দরজা খোলার চেষ্টা করেন। অনেক ডাকাডাকি করেও তাঁরা কোনও সাড়া পাননি। কিন্তু, দরজা ভিতর থেকে বন্ধ থাকায় তাঁরা পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ঘরে দরজা ভেঙে দেখতে পায় পচাগলা অবস্থায় রয়েছে বৃদ্ধের দেহ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কীভাবে ওই বৃদ্ধের মৃত্যু হল তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। যদিও বৃদ্ধের দেহে বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। স্থানীয়দের দাবি, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন ওই বৃদ্ধ। ফলে অসুস্থতার কারণে তাঁর মৃত্যু হতে পারে বলে মনে করছেন স্থানীয়রা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে মনে করছে পুলিশ। এই ঘটনায় তদন্তে নেমেছে উত্তরপাড়া থানার পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

'কোটি-কোটি টাকা কামাচ্ছে, অসাধুদের কাজ', উচ্ছেদ নিয়ে তুলকালাম, চটলেন পুরপ্রধান পুজোয় ফিরবে আগের দার্জিলিং! আরও খোলামেলা, আরও সুন্দরী, বড় পরিকল্পনা পুরসভার 'কুর্সি কী পেটি...' সংসদে অভিষেকের মুখে শাহরুখের ডায়লগ! কাণ্ডে হেসে খুন মহুয়ারা শিবের এই মন্দির দর্শনে খুলে যায় মোক্ষের দ্বার, নিরাময় হয় দুরারোগ্য ব্যাধি বেশি টাকা পেতে উত্তরবঙ্গের সঙ্গে উত্তর-পূর্বকে যুক্ত করুন, মোদীকে বললেন সুকান্ত দে দো ভাইয়া ব্যাট… কোহলির পর এবার সূর্যের কাছে আবদার শুরু করলেন রিঙ্কু ঘুম থেকে উঠেই ফোন দেখেন? ক্ষতি এড়াতে কী করবেন? জানাচ্ছেন চিকিৎসক ব্যস্ততার ফাঁকে প্রতিদিন বসে বসে ধ্যান করুন, এর প্রয়োজনীয়তা জানলে চমকাবেন আম্বানিদের আশীর্বাদে যেন তিনিই নতুন বউ! কেমন সেজেছিলেন শ্রেয়া ঘোষাল? এমার্জেন্সি নিয়ে বলল BJP, আমি নোটবন্দী বলতেই আপনার জ্বলছে কেন? বাউন্সার অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.