বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কোন্নগরের নিখোঁজ NEET পরীক্ষার্থী অভীক মণ্ডলের দেহ ভেসে উঠল গঙ্গায়
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কোন্নগরের নিখোঁজ NEET পরীক্ষার্থী অভীক মণ্ডলের দেহ ভেসে উঠল গঙ্গায়

  • মেধাবী ওই পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন নাকি এর পেছনে কোনও রহস্য রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

মঙ্গলবার বিকেল থেকে নিখোঁজ NEET পরীক্ষার্থী অভীক মণ্ডলের দেহ উদ্ধার হল শুক্রবার সকালে। এর আগে কোন্নগরের বারো মন্দির ঘাট থেকে গঙ্গার পারে পাওয়া গিয়েছিল উত্তরপাড়া থানার কোন্নগরের চটকল এলাকার বাসিন্দা অভীকের সাইকেল। সেখান থেকে প্রায় ৪ কিলোমিটার দূরে শিবতলার শ্মশানঘাটের পাশ থেকে গঙ্গায় উদ্ধার হল ওই যুবকের দেহ।

এদিন সকালে স্থানীয় কয়েকজন বাসিন্দা গঙ্গায় একটি দেহ ভাসতে দেখে খবর দেয় উত্তরপাড়া থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। পরে ওই যুবকের পরিবারের লোকজনই তাঁকে শনাক্ত করে বলে জানা গিয়েছে। মেধাবী ওই পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন নাকি এর পেছনে কোনও রহস্য রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে বাড়িতে চা খেয়ে ‘সাইবার কাফে থেকে অ্যাডমিট কার্ড প্রিন্ট করে আনছি’ বলে সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরোন অভীক। তার পর থেকেই নিখোঁজ ছিলেন উচ্চ মাধ্যমিকে ৯৪ শতাংশ নম্বর পাওয়া এই পরীক্ষার্থী। খোঁজাখুঁজি করে কোনও লাভ না হওয়ায় পরিবারের লোকজন থানায় নিখোঁজ ডায়েরি করেন। 

কলকাতা পুলিশের কনস্টেবল সুভাষ মণ্ডলের ছেলে অভীক। তাঁকে খুঁজে বের করতে সবরকম চেষ্টা চালায় পুলিশ। বাড়িতে মোবাইল ফোন রেখে গিয়েছিলেন অভীক। কিন্তু তিনি তাঁর ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করে হোয়াটসঅ্যাপের সব মেসেজ মুছে দেন। তাই ফোনের কল রেকর্ড খতিয়ে দেখে তাঁর বন্ধু–পরিচিতদের জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। এর পরই এদিন সকালে গঙ্গায় উদ্ধার হল অভীকের দেহ। শোকে বিহ্বল তাঁর বাবা–মা, পরিবারের লোকজন এবং বন্ধুবান্ধবরা।

বন্ধ করুন