বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bogtui:পুড়িয়ে মারার আগে মারধর করা হয়েছে, চাঞ্চল্যকর দাবি ময়নাতদন্তের রিপোর্ট

Bogtui:পুড়িয়ে মারার আগে মারধর করা হয়েছে, চাঞ্চল্যকর দাবি ময়নাতদন্তের রিপোর্ট

বগটুইয়ের বর্বরতা। (ছবি সৌজন্যে, সমীর জানা/হিন্দুস্তান টাইমস)

বগটুইয়ে গণ হত্যার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য সামনে আসল। তিনজন মহিলা এবং ২ জন শিশুসহ যে আট জনকে হত্যা করা হয়েছিল আগুনে পোড়ানোর আগে তাদের নির্মমভাবে মারধর করা হয়েছিল। মৃতদের ময়নাতদন্তের রিপোর্টে এমন তথ্য সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, প্রথমে তাদের বেধড়ক মারধর করা হয় এরপর জীবন্ত অবস্থাতেই তাদের পুড়িয়ে হত্যা করে দুষ্কৃতীরা। রামপুরহাট হাসপাতালেই মৃতদের ময়নাতদন্ত করেছে চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে একথা জানা গিয়েছে বলে দাবি করেছে সংবাদসংস্থা পিটিআই।

ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত সন্দেহে ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। যার মধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে পর এই ঘটনায় অন্যতম মূল অভিযুক্ত আনারুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিহতদের পরিবারের সঙ্গে দেখা করার পাশাপাশি পুলিশকে কড়া নির্দেশ দেন তিনি। তারপরেই আনোয়ার হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও, মৃতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার পাশাপাশি তাদের বাড়ি তৈরি করে দেওয়া এবং একটি করে চাকরি দেওয়ার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সঙ্গে এই ঘটনায় জড়িতদের কোনওভাবে আড়াল না করে উপযুক্ত শাস্তি দেইয়া হবে বলে আশ্বস্ত করেছেন মুখ্যমন্ত্রী।

উল্লেখ্য, সোমবার তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত উপপ্রধান ভাদু শেখের খুনের ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই এই পুরিয়ে মারার ঘটনা ঘটে। তাতে ৮ জনের মৃত্যু হয়। ঘটনার পর থেকেই রাজ্য সরকারের পক্ষ থেকে দাবি করা হচ্ছিল যে পারিবারিক বিবাদের কারণে ঘটনা। যদিও বিরোধীরা প্রথম থেকেই এই ঘটনাকে রাজনৈতিক হত্যা বলেই দাবি করে আসছেন। অন্যদিকে, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী এবং বিজেপির পাঁচ সদস্যের কেন্দ্রীয় দলেরও বগটুই গ্রামে যাওয়ার কথা রয়েছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া? 'সেদিন দেবের সঙ্গে প্রেমের কথা জেনে মা আমায় চড় মেরেছিল', অকপট রুক্মিণী মৈত্র তীব্র তাপপ্রবাহের সতর্কতা জারি বহু রাজ্যে, বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী বলছে? মনসা পুজো ২০২৪এর তারিখ কবে? দেবীর আরাধনার বিধি, কাহিনি একনজরে রবিবার রাজভবনে যাচ্ছেন শুভেন্দু অধিকারী, আক্রান্তদের নিয়ে রাজ্যপাল সাক্ষাৎ

T20 WC 2024

ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.