বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এবার অঙ্গনওয়াড়ির খিচুড়িতে পাওয়া গেল সাপ
খিচুড়িতে সাপ। 

এবার অঙ্গনওয়াড়ির খিচুড়িতে পাওয়া গেল সাপ

  • শিশুটিকে স্থানীয় প্রাখমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে বেশ কিছুক্ষণ পর্যবেক্ষণে রাখার পরও শরীরে কোনও উপসর্গ দেখা না দেওয়ায় ছুটি দিয়ে দেন চিকিৎসকরা।

অঙ্গনওয়াড়ি কেন্দ্রের খাবারে পাওয়া গেল সাপ। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের জামালপুরের বাগকালাপাহাড় গ্রামে। বৃহস্পতিবার সকালে অঙ্গনওয়াড়ি কেন্দ্র থেকে খাবার নিয়ে গিয়ে বাড়িতে খাওয়ার সময় সাপ দেখতে পায় একটি শিশু। তবে এই ঘটনায় এখনো কারও অসুস্থ হয়ে পড়ার খবর পাওয়া যায়নি।

জামালপুরের পাড়াতল ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বাগকালাপাহাড় গ্রামের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রোজের মতো বৃহস্পতিবারও খিচুড়ি রান্না হয়েছিল। সেই খিচুড়ি শিশু ও অন্তঃসত্ত্বাদের মধ্যে বিলি করা হয়। পাত্রে করে খাবার বাড়ি নিয়ে যান সবাই। এর পর একটি শিশু সেই খাবার খেতে গিয়ে দেখে তার মধ্যে রয়েছে একটি সাপ। এর পরই গ্রামে চাঞ্চল্য ছড়ায়।

শিশুটিকে স্থানীয় প্রাখমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে বেশ কিছুক্ষণ পর্যবেক্ষণে রাখার পরও শরীরে কোনও উপসর্গ দেখা না দেওয়ায় ছুটি দিয়ে দেন চিকিৎসকরা।

খবর পৌঁছয় জামালপুরের বিডিও শুভঙ্কর মজুমদারের কাছে। তিনি জানিয়েছেন ঘটনার তদন্ত হবে। অঙ্গনওয়াড়ি কেন্দ্রের এক কর্মী জানিয়েছেন, অন্য দিন যে স্বনির্ভর গোষ্ঠীর মহিলারা রান্নার কাজে যুক্ত থাকেন এদিন তাঁরা ছিলেন না। অন্য একটি দল রান্না করে। রান্নায় সাপ কোথা থেকে এল তা তাদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা চলছে।

 

বন্ধ করুন