বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মূক–বধির নাবালিকাকে ধর্ষণ মিনাখাঁয়, অভিযুক্ত প্রতিবেশী যুবক পলাতক
নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।
নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

মূক–বধির নাবালিকাকে ধর্ষণ মিনাখাঁয়, অভিযুক্ত প্রতিবেশী যুবক পলাতক

  • মিনাখাঁর চাপালি ঘোষপাড়া এলাকায় ১৫ বছরের মূক ও বধির নাবালিকাকে প্রতিবেশী যুবক লাগাতার ধর্ষণ করেছে বলে অভিযোগ। রবিবার ঘটনার কথা প্রকাশ্যে আসে। রাতেই মিনাখাঁ থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। তবে অভিযুক্ত যুবক এলাকা ছেড়ে গা–ঢাকা দিয়েছে।

এবার নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল মিনাখাঁয়। এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। কারণ ১৫ বছরের ওই নাবালিকা মূক ও বধির। উত্তর ২৪ পরগনার মিনাখাঁয় তাকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। কুকীর্তি প্রকাশ্যে আসতেই অভিযুক্ত যুবক গা ঢাকা দিয়েছে। তার খোঁজে তল্লাশি শুরু করেছে মিনাখাঁ থানার পুলিশ। নাবালিকাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

ঠিক কী ঘটেছে মিনাখাঁয়?‌ স্থানীয় সূত্রে খবর, মিনাখাঁর চাপালি ঘোষপাড়া এলাকায় ১৫ বছরের মূক ও বধির নাবালিকাকে প্রতিবেশী যুবক লাগাতার ধর্ষণ করেছে বলে অভিযোগ। রবিবার ঘটনার কথা প্রকাশ্যে আসে। রাতেই মিনাখাঁ থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। তবে অভিযুক্ত যুবক এলাকা ছেড়ে গা–ঢাকা দিয়েছে।

ঠিক কী অভিযোগ পরিবারের?‌ নির্যাতিতার পরিবারের অভিযোগ, মেয়ে মূক–বধির। সেই সুযোগ নিয়ে তাকে লাগাতার ধর্ষণ করেছে অভিযুক্ত। পুলিশে অভিযোগ দায়ের করেছি। পুলিশ মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছে। এই অপরাধের জন্য কঠোর শাস্তি দাবি করছি। পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি করছে।

উল্লেখ্য, জানুয়ারি মাসে পিকনিক থেকে বাড়ি ফেরার পথে গাড়ি থেকে নামিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল মিনাখাঁয়। বসিরহাটের মাটিয়াতেও এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। রাজ্যের দুঁদে আইপিএস অফিসার দময়ন্তী সেনের নেতৃত্বে মাটিয়া–সহ একাধিক ধর্ষণ মামলার তদন্ত চলছে। তারই মধ্যে আবার মিনাখাঁয় মূক–বধির নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল।

বন্ধ করুন