বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Death: বীরভূমের ঝোপে দুই ভাইয়ের নিথর দেহ, নাক মুখ থেকে রক্ত, চরম রহস্য
জঙ্গলে দেহ দেখতে ভিড়।

Death: বীরভূমের ঝোপে দুই ভাইয়ের নিথর দেহ, নাক মুখ থেকে রক্ত, চরম রহস্য

  • স্থানীয় সূত্রে খবর, সন্দেহজনক একটি বোতল দেহের কাছে পড়েছিল। বাসিন্দাদের একাংশের দাবি, দুজনেই অত্যাধিক মদ্যপান করতেন। তবে কি মদের বিষক্রিয়ার জেরেই মৃত্যু হল তাদের? সেই প্রশ্নেরই উত্তর খুঁজছে পুলিশ।

ঝোপ জঙ্গল থেকে উদ্ধার দুই ভাইয়ের মৃতদেহ। মৃতের নাম টুটুল ধীবর ও আনন্দ ধীবর। গোটা ঘটনায় রহস্য দানা বেঁধেছে। বীরভূমের সিউড়ির দত্তপুকুর সাঁইথিয়া বাইপাস এলাকার ঘটনা। এভাবে দুজন তরতাজা যুবকের দেহ উদ্ধারকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই স্থানীয় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পরিবারের দাবি একেবারে পরিকল্পনা করে তাদের খুন করা হয়েছে। তবে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান বিষক্রিয়ার জেরে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে দেহদুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে একভাই বসে থাকা অবস্থাতেই মারা যায়। অপরজনের নিথর দেহ শোয়ানো অবস্থায় ছিল। কিন্তু কীভাবে হল এই ঘটনা? মৃতের মেজদার দাবি, ওদের নাক থেকে কান থেকে রক্ত বের হচ্ছিল। আমাদের ধারণা ওদের কেউ মেরে ফেলেছে। ছোট ভাইয়ের মুখ থেকেও রক্ত বের হচ্ছিল। পরশুদিন একভাই হাসপাতালে ভর্তি ছিল। হাসপাতাল থেকে ফিরে ওরা ওই ঝোপ জঙ্গলের মধ্যে আসবে কেন?

পরিবারের অপর এক সদস্য অগ্নিদেব ধীবরের দাবি, আমি দেখলাম জঙ্গলের মধ্যে পড়ে রয়েছে ওরা। কীভাবে ওদের এই পরিণতি হল বুঝতে পারছি না। তবে প্রশ্নটা থেকেই গিয়েছে ওদের মৃত্যু হল কীভাবে?

স্থানীয় সূত্রে খবর, সন্দেহজনক একটি বোতল দেহের কাছে পড়েছিল। বাসিন্দাদের একাংশের দাবি, দুজনেই অত্যাধিক মদ্যপান করতেন। তবে কি মদের বিষক্রিয়ার জেরেই মৃত্যু হল তাদের? সেই প্রশ্নেরই উত্তর খুঁজছে পুলিশ।

 

বন্ধ করুন