বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাহাড়ে ওঠার আগেই টয়ট্রেনের ধাক্কা, খেলনা গাড়ি কাড়ল জীবন

পাহাড়ে ওঠার আগেই টয়ট্রেনের ধাক্কা, খেলনা গাড়ি কাড়ল জীবন

দার্জিলিং পাহাড়ে ওঠার আগে টয় ট্রেনের ধাক্কায় ১জনের মৃত্যু। (প্রতীকী ছবি: এএনআই)

স্থানীয়দের দাবি টয়ট্রেনের ধাক্কায় তিনি রেললাইনের উপরেই পড়ে যান। এরপর ট্রেনের চাকায় তার দুটি পা কাটা পড়ে। 

টয় ট্রেনে কাটা পড়ার ঘটনা সেভাবে নজরে আসে না। তবে এবার সেটাই হল খেলনা গাড়িতে। টয় ট্রেনের ধাক্কায় শিলিগুড়ির দাগাপুরে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃতের নাম বাবলু শা। শিলিগুড়ির বাঘাযতীন কলোনি এলাকায় তাঁর বাড়ি। কিন্তু তিনি আত্মহত্যা করেছেন নাকি ট্রেনটি তাঁকে ধাক্কা দিয়েছে সেটি এখনও পরিষ্কার নয়। দার্জিলিং হিমালয়ান রেলওয়ে কর্তৃপক্ষ এই ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট চেয়েছে।

এদিকে কীভাবে হল এই ঘটনাটি? স্থানীয় সূত্রে খবর, শিলিগুড়ি থেকে দার্জিলিংয়ের দিকে রওনা দিয়েছিল টয় ট্রেনটি। এদিকে শিলিগুড়ি জংশন স্টেশন থেকে সুকনা স্টেশনের দিকে যাচ্ছিল ট্রেনটি। পথে দাগাপুরের পিন্টেল ভিলেজের কাছে এই ভয়াবহ ঘটনা। সম্ভবত ট্রেনটির কাছে কোনওভাবে ওই ব্যক্তি চলে এসেছিলেন। তখনই টয় ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এদিকে পাহাড়ে ওঠার আগেই এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক শোরগোল পড়ে। ঘটনার খবর পেয়ে আরপিএফ ঘটনাস্থলে ছুটে যায়। দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয়দের দাবি টয়ট্রেনের ধাক্কায় তিনি রেললাইনের উপরেই পড়ে যান। এরপর ট্রেনের চাকায় তার দুটি পা কাটা পড়ে। ঘটনার পরে ট্রেনটি দীর্ঘক্ষণ সুকনা স্টেশনে দাঁড়িয়ে ছিল। তবে প্রাথমিকভাবে জানা গিয়েছে ওই ব্যক্তি পর্যটক নন। স্থানীয় এলাকার বাসিন্দা। একটি বেসরকারি সংস্থায় ডেলিভারি বয় হিসাবে কাজ করতেন। মানসিক অবসাদেও ছিলেন কিছুটা। কিন্তু টয় ট্রেনের শব্দ শোনার পরেও কি তিনি রেললাইন থেকে সরতে পারেননি? নাকি নিজেই লাফ দেন টয়ট্রেনের সামনে?

 

বন্ধ করুন