বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্বামী পজিটিভ, স্ত্রী নেগেটিভ, স্বামীর মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যু স্ত্রীর
স্বামীর মৃত্যুর কয়েকঘণ্টার মধ্যেই মৃত্যু স্ত্রীর (প্রতীকী ছবি)
স্বামীর মৃত্যুর কয়েকঘণ্টার মধ্যেই মৃত্যু স্ত্রীর (প্রতীকী ছবি)

স্বামী পজিটিভ, স্ত্রী নেগেটিভ, স্বামীর মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যেই মৃত্যু স্ত্রীর

  • স্বামীর মৃত্যুর শোক সামলাতে পারেননি স্ত্রীও

স্বামী অমল রায়। স্ত্রী কাজল রায়। স্বামীর বয়স ৭২ বছর। স্ত্রীর বয়স ৬৫ বছর। তাঁরা পূর্ব বর্ধমানের কালনা থানার অন্তর্গত  উত্তর শ্রীরামপুর গ্রামের বাসিন্দা। এদিকে পরিবার সূত্রে খবর, কিছুদিন ধরেই স্বামী ও স্ত্রী দুজনেই অসুস্থ ছিলেন। স্বামীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। আর স্ত্রীর রিপোর্ট নেগেটিভ আসে। এদিকে রবিবার দুপুরে কালনা হাসপাতালে ভর্তি করা হয়েছিল অসুস্থ স্বামী অমল রায়কে। সন্ধ্যাতেই মারা যান বৃদ্ধ। হাসপাতাল সূত্রে খবর, ওই বৃদ্ধের শরীরে অক্সিজেনের মাত্রা কমে গিয়েছিল। অন্য়ান্য শারীরিক সমস্যাও ছিল তাঁর। সেকারণেই তাঁর মৃত্যু হয়। এদিকে একথা শোনার পরেই বাড়িতে শোকের ছায়া নেমে আসে। স্বামীর মৃত্যু সংবাদ শুনে ভেঙে পড়েন স্ত্রী। তাঁর অসুস্থতা বাড়তে থাকে ক্রমশ। এরপর তাঁকে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

পরিবার সূত্রে খবর. রাতেই কোভিড বিধি মেনে বৃদ্ধের দেহ সৎকার করা হয়। এরপর সোমবার স্ত্রীর দেহ ময়নাতদন্ত করা হয়। সোমবার স্থানীয় একটি শ্মশানে তাঁর শেষকৃত্য করা হয়েছে। এদিকে গোটা ঘটনায় হতবাক হয়ে গিয়েছেন পরিবারের লোকজন থেকে শুরু করে পাড়া প্রতিবেশীরা। বাসিন্দাদের মতে, স্বামী চলে যাওয়ার শোক সামলাতে পারেননি স্ত্রী। আগে থেকেই শরীর কিছুটা অসুস্থ ছিল। এরপর অসুস্থতা আরও বেড়ে যায়। দুজনেই কার্যত চিরতরে চলে গেলেন একই দিনে।

 

বন্ধ করুন